ধর্ষণ করে মোবাইল ফোনে ধারণ করা ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেফতার ১ - adsangbad.com

সর্বশেষ

Wednesday, August 19, 2020

ধর্ষণ করে মোবাইল ফোনে ধারণ করা ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেফতার ১


কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ধর্ষণ করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম সিয়ামুর রহমান খোকন (১৯)। সে উপজেলার পাথরডুবি ইউনিয়নের পাথরডুবি গ্রামের খলিলুর রহমানের ছেলে।  
মঙ্গলবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করে বুধবার পর্নোগ্রাফি আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।
জানা গেছে, জনৈক ৯ম শ্রেণির ছাত্রী তার নানার বাড়িতে থেকে পড়ালেখা করত। ওই ছাত্রী বিদ্যালয়সহ যাতায়াত করতে গেলে সিয়ামুর রহমান খোকন তাকে প্রেম নিবেদনসহ দীর্ঘদিন যাবত বিভিন্নভাবে উত্যক্ত করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত বছর সেপ্টেম্বর মাসের মাঝামাঝি ছুটির পর স্কুল থেকে ফেরার পথে সিয়ামুর রহমান খোকন (১৯) ও তার সহযোগী নাজমুল হাসান রনী (২০) মেয়েটিকে পথরোধ করে।
পরে তাকে ভয়ভীতিসহ ফুসলিয়ে পার্শ্ববর্তী বাবলু মিয়ার বাড়িতে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে সিয়ামুর ধর্ষণ করে।
এসময় ঘরের জানালার ফাঁক দিয়ে তার ধর্ষণের চিত্র ভিডিও ধারণ করে তার সহযোগী নাজমুল। এ ঘটনা কাউকে না জানাতে মেয়েটিকে হুমকি দেয় সিয়ামুর। জীবন নাশের হুমকি দিলে সে তখন ঘটনাটি কাউকে জানায় নি।  
এরপরও সিয়াম বিভিন্ন সময়ে তাকে কুপ্রস্তাব দেয়াসহ রেকর্ড করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকিও দেয়। এতেও রাজী না হলে সম্প্রতি কম্পিউটারের দোকানে সিয়াম সে ভিডিওটি ছেড়ে দেয়।
পরবর্তীতে মেয়েটির পরিবারের লোকজন বিষয়টি জেনে মঙ্গলবার মেয়ের বাবা বাদী হয়ে সিয়ামুর রহমান খোকন ও তার দুই সহযোগী নাজমুল হাসান রনী ও বাবলু মিয়ার নামে ভূরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ মঙ্গলবার সিয়ামুর রহমান খোকনকে গ্রেফতার করে।  
এ ব্যাপারে ভূরুঙ্গামারী থানার ওসি আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের ভিডিও উদ্ধারসহ আটক আসামিকে আজ বুধবার ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  

Post Bottom Ad

Responsive Ads Here

Pages