জাতীয় শোক দিবস উপলক্ষে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের দোয়া মাহফিল - adsangbad.com

সর্বশেষ

Friday, August 14, 2020

জাতীয় শোক দিবস উপলক্ষে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের দোয়া মাহফিল


রতন হোসেন মোতালেব : স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শুক্রবার ( ১৪ আগস্ট ) দুপুরে আশুলিয়ার দোসাইদ কলেজে এ অনুষ্ঠানের আয়োজন করেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক হাজী মোঃ মোশাররফ খাঁন। এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদাৎবরণকারীদের রুহের মাগফেরাত কামনা ও বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মদিন উপলক্ষে দোয়া ও এলাকাবাসী এবং অসহায় মানুষের মাঝে ৪'শত প্যাকেট খাবার বিতরণ করা হয়।
এসময় আশুলিয়া ইউনিয়ন যুবলীগের 'যুগ্ন আহবায়ক হাজী মোঃ মোশাররফ খাঁন বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের সব আন্দোলনের সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জড়িত ছিলেন। ৭ই মার্চের সেই মহাকাব্যিক ভাষণ ও পরবর্তীতে মৃত্যুর কাঠগড়ায় দাঁড়িয়ে বলা আমি মুসলমান, মুসলমান একবার মরে, আমি বাঙালি, বাংলা আমার ভাষা মৃত্যুর পর আমার লাশটা আমার বাংলাকে দিয়ে দিও।’
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে তিনি আরো বলেন, ‘তার নেতৃত্বে মুক্তিযুদ্ধের আলোকে, ক্ষুধা দারিদ্রমুক্ত একটি অসাম্প্রদায়িক গণতন্ত্র এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলার পথে দেশ এগিয়ে যাচ্ছে। ১৫ আগস্টে নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনা করেন। 
এসময় আশুলিয়া ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages