মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার - adsangbad.com

সর্বশেষ

Tuesday, August 18, 2020

মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার


অনলাইন ডেস্ক : যশোর শহরে ১৩ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছে। পুলিশ এ ঘটনায় মাদ্রাসাছাত্র আবু রায়হানকে আজ মঙ্গলবার ভোরে গ্রেপ্তার করেছে।
আবু রায়হান বারান্দিপাড়া বায়তুল মামুদ মাদ্রাসার হেফজখানার ছাত্র। তার বাড়ি সদর উপজেলার রহেলাপুর গ্রামে।
যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান আমার দেশের সংবাদ কে জানান, নির্যাতনের শিকার মেয়েটি শহরের একটি মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী। মেয়েটির মা বারান্দিপাড়া বায়তুল মামুদ মাদ্রাসায় রান্নার কাজ করেন। সেই সুবাদে আবু রায়হানের সঙ্গে ওই পরিবারের সম্পর্ক গড়ে ওঠে। গত ৯ আগস্ট বিকেলে মেয়েটির মা মাদ্রাসায় রান্নার কাজ করার সময় আবু রায়হান তাদের বাড়িতে যায় এবং মেয়েটিকে ধর্ষণ করে। প্রথমে ভয়ে মেয়েটি কাউকে না জানালেও পরে সে তার মাকে বিষয়টি জানায়। এরপর সোমবার রাতে মেয়েটির মা যশোর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরপর আজ ভোরে মাদ্রাসা থেকে আবু রায়হানকে গ্রেপ্তার করা হয়।
ওসি বলেন, আজ দুপুরে যশোর জেনারেল হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। এ ঘটনায় মেয়ের মায়ের দায়ের করা অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে।

নির্যাতনের শিকার মেয়েটির মা বলেন, তার মেয়েকে ধর্ষণ করা হয়েছে। তবে এ ব্যাপারে এখন তিনি আর কিছু বলতে চান না।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages