আশুলিয়ার ভাদাইলে কৃষকলীগের উদ্যােগে আলোচনাসভা দোয়া মাহফিল ও গণভোজ - adsangbad.com

সর্বশেষ

Monday, August 24, 2020

আশুলিয়ার ভাদাইলে কৃষকলীগের উদ্যােগে আলোচনাসভা দোয়া মাহফিল ও গণভোজ


আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় ঢাকা জেলা কৃষকলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে । সোমবার বিকালে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের  ভাদাইল এলাকার আলেক পাবলিক স্কুল এন্ড কলেজ মাঠে ঢাকা জেলা উত্তর কৃষকলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আলেকুজ্জামান আলেকের আয়োজনে ধামসোনা আ.লীগের ৬নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেনের সঞ্চালনায় ধামসোনা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর কৃষকলীগের সভাপতি মিয়া আব্দুর রহিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর কৃষকলীগের সহ-সভাপতি হাজী দেলোয়ার হোসেন মাস্টার, ঢাকা জেলা উত্তরের সাংগঠনিক সম্পাদক শাহ আলম, ধামসোনা ইউপি ৬নং ওয়ার্ড সদস্য আবু সাদেক ভূঁইয়া, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ওমর আলী সজীব, আশুলিয়া থানা কৃষকলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন ডাক্তার, আশুলিয়া থানা কৃষকলীগের সদস্য আর কে মুক্তা ।

এ সময় আরো উপস্থিত ছিলেন আশুলিয়া থানা সেচ্ছাসেবকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ধামসোনা আ.লীগের দপ্তর সম্পাদক শাহ আলম মাস্টার,  ধামসোনা আ.লীগের ৬নং ওয়ার্ড সভাপতি আমিনুল ইসলাম, সাধাঃ সম্পাদক শফি মাদবর, ধামসোনা সেচ্ছাসেবকলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কুদ্দুস, মহসিন মাস্টার   ।  কৃষকলীগের সদস্য রিপন মিয়া, টিটু, ফজর আলী জাকির হোসেন, হিরা,আনোয়ার, মনির, হারুণ, বিল্লাল, জুলফিকার,পারভেজ, মিজান সহ অন্যানো নেতৃবৃন্দ। 
এ সময় বক্তাগন বলেন, ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের নৃশংস হত্যা এবং ২০০৪ সালের ২১ শে আগস্ট গ্রেনেড হামলার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ও আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের হত্যার মাধ্যমে বাংলাদেশ থেকে আওয়ামী লীগকে চিরতরে মুছে ফেলতে চেয়েছিল  ঘাতকেরা কিন্তু বাংলার মানুষের দোয়া ও আল্লাহর রহমতে বেঁচে যান বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা। আজ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাছিনা শোক কে শক্তিতে রুপান্তরিত করে সঠিক দিকনির্দেশনায় বাংলাদেশ মধ্যেম আয়ের দেশের দিকে নিয়ে যাচ্ছেন।   
পরে উপস্থিত নেতৃবৃন্দ ১৫ আগষ্টে নিহত বঙ্গবন্ধু  ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। পরে এক গণভোজ অনুষ্ঠিত হয়।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages