৫টি আসনের উপনির্বাচনে অংশ নেবে বিএনপি - adsangbad.com

সর্বশেষ

Monday, August 31, 2020

৫টি আসনের উপনির্বাচনে অংশ নেবে বিএনপি


অনলাইন ডেস্ক : জাতীয় সংসদের শূন্য হওয়া পাঁচটি উপনির্বাচনে অংশ নেবে বিএনপি। এছাড়া আগামীতে সব নির্বাচনে যাওয়ার বিষয়েও সিদ্ধান্ত নিয়েছে দলটি। আজ রবিবার পাবনা-৪ আসনের উপনির্বাচনের জন্য মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি। বিএনপি নেতারা বলছেন, এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়, এটা প্রমাণ করতেই নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শনিবার বিএনপির জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠকে পাঁচটি আসনের উপনির্বাচনে অংশগ্রহণ নিয়ে আলোচনা হয়। অধিকাংশ নেতা নির্বাচনে যাওয়ার ব্যাপারে একমত হন। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী, রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে পাবনা-৪ আসনের উপনির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি হয়।
সোমবার দুপুর ২টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে। সোমবার বিকেল ৫টা থেকে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে পাবনা-৪ আসনে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। এদিকে রবিবার এক আলোচনা সভায় বিএনপির উপনির্বাচনে যাওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
তথ্যমন্ত্রী বলেন, প্রশ্নবিদ্ধ ও হট্টগোল করার জন্য নয়, জনপ্রিয়তা যাচাইয়ের জন্য বিএনপি আসন্ন পাঁচটি সংসদীয় আসনের উপনির্বাচনে অংশগ্রহণ করবে। আমরা অতীতে দেখেছি, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য। আশা করি এবার সেই পথে হাঁটবে না। তাদের শুভবুদ্ধির উদয় হোক, এটিই আমাদের কামনা।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages