শোক কে শক্তিতে রুপান্তরিত করে আমাদের এগিয়ে যেতে হবে : ওমর সজীব - adsangbad.com

সর্বশেষ

Saturday, August 15, 2020

শোক কে শক্তিতে রুপান্তরিত করে আমাদের এগিয়ে যেতে হবে : ওমর সজীব


ডেস্ক নিউজ : জাতীয় শোক দিবস উপলক্ষে বাণী প্রদান করেছেন আশুলিয়া থানা যুবলীগের সদস্য ওমর আলী সজীব। 
আমার দেশের সংবাদে প্রেরিত এক শোক বাণীতে তিনি উল্লেখ করেন, ১৫ আগস্ট বাঙ্গালি জাতির জন্য একটি কলঙ্কময় দিন । ১৯৭৫ সালের এ বেদনায়ক ঐতিহাসিক দিনেই মহান স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নিষ্ঠুরভাবে হত্যা করা হয়েছিল। তাই জাতি গভীর বেদনা ও শ্রদ্ধার সঙ্গে দিনটিকে জাতীয় শোক দিবস হিসাবে পালন করছে। আমি শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও মহান আল্লাহতায়ালার নিকট তাঁদের রুহের মাগফিরাত কামনা করছি।
জাতির যে মহৎ সন্তানটি বাঙ্গালিকে জাতীয়তাবাদের চেতনায় উদ্বুদ্ধ করে বিশ্ব মানচিত্রে স্বাধীন বাংলাদেশের সীমানা নির্মাণ করেছিলেন তিনিই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। 
এ ঐতিহাসিক অবদানের জন্যই তিনি বাঙ্গালি জাতির জনক ও শ্রেষ্ঠ বাঙ্গালির স্বীকৃতি পেয়েছেন। দেশ বিরোধী কুচক্রীমহল তাঁকে ও তাঁর ঘনিষ্ঠ সহযোগী জাতীয় চার নেতাকে হত্যা করে দেশকে চিরতরে ধ্বংস করে দিতে চেয়েছিল। কিন্তু সচেতন জনগণ তাঁদের সে দুঃস্বপ্নকে বাস্তবের রূপ নিতে দেয়নি। তারা বঙ্গবন্ধুকে হত্যা করতে পেরেছে কিন্তু তার আর্দশকে নয়। শোককে আমাদের শক্তিতে রুপান্তরিত করে বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন কে বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে আমাদের এগিয়ে যেতে হবে।
জাতীয় শোক দিবসে আমি  আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডবাসীকে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে থাকার আহবান জানাই।
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু

Post Bottom Ad

Responsive Ads Here

Pages