ফেসবুক লাইভের পর গলায় ফাঁস দিয়ে ভোজপুরি অভিনেত্রীর আত্মহত্যা - adsangbad.com

সর্বশেষ

Friday, August 7, 2020

ফেসবুক লাইভের পর গলায় ফাঁস দিয়ে ভোজপুরি অভিনেত্রীর আত্মহত্যা


আমার দেশের সংবাদ ডেস্ক : অস্বাভাবিকভাবে একের পর এক মৃত্যুতে বিধ্বস্ত ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি। এবার আত্মঘাতী ভোজপুরি অভিনেত্রী অনুপমা পাঠক। মুম্বাইয়ে নিজের জীবনে স্বেচ্ছায় দাঁড়ি টানলেন তিনি।

জানা গেছে, ২ আগস্ট আত্মঘাতী হন মুম্বাই বাসিন্দা ওই ভোজপুরী অভিনেত্রী। আত্মহত্যার আগে তিনি ফেসবুকে একটি লাইভও করেন। সেখানে ভক্তদের তিনি বলেন, কখনও অন্যের উপর কখনও ভরসা করবেন না। মানুষ ভীষণ স্বার্থপর। কেউ কারও জন্য ভাবে না।

সেই লাইভে তিনি এক প্রিয় বন্ধুর কথাও বলেন। ভক্তদের তিনি জানান, ধরুন কেউ আপনার ভীষণ প্রিয়, কাছের বন্ধু। তাকে যদি নিজের কষ্টের কথা খুলে বলেন, জানান আপনার আত্মঘাতী হতে ইচ্ছা করছে, তখন কিন্তু সে সরে যাবে। বলবে, এসব থেকে তাকে যেন দূরে রাখা হয়। যাতে সত্যিই আপনার মৃত্যুর পর কোনও ভাবে তার নাম না জড়ায়।

প্রিয় বন্ধু কথা ফেসবুক লাইভে বললেও কারও নাম সেখানে তিনি উল্লেখ করেননি। তবে মৃত্যুর পর তার ঘর থেকে উদ্ধার করা হয়েছে একটি সুইসাইড নোট। জানা গিয়েছে আর্থিক অনটনের জেরেই এ রাস্তা বেছে নিতে বাধ্য হয়েছেন তিনি, এমনটাই নাকি লেখা আছে ওই চিঠিতে। এছড়া চিঠিতে মণীশ ঝা নামের এক ব্যক্তির কথাও উল্লেখ রয়েছে বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত করছে মুম্বাই পুলিশ।

সত্যিই কী আর্থিক অনটন, নাকি অন্য কোনও রহস্য? ‘প্রিয় বন্ধু’ বলতে মৃত্যুর আগের ফেসবুক লাইভে কাকে বোঝাতে চেয়েছিলেন অনুপমা পাঠক। সেটাই এখন রহস্য মুম্বাই পুলিশের কাছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages