টাঙ্গাইলে ইউনিয়ন আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা - adsangbad.com

সর্বশেষ

Saturday, August 1, 2020

টাঙ্গাইলে ইউনিয়ন আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা


টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কলেজশিক্ষক আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে (৪৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ হত্যার ঘটনা ঘটে।
নিহত আমিনুল ইসলামের বাড়ি হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামে। তবে সপরিবারে তিনি ধনবাড়ী উপজেলা সদরে থাকতেন। তিনি টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এবং লায়ন রান ডেভেলপমেন্ট সোসাইটি নামের একটি এনজিওর ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।
স্থানীয়রা জানায়, গতকাল বিকেলে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের বাড়িতে আসেন আমিনুল। সন্ধ্যায় আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল চালিয়ে ধনবাড়ী ফিরছিলেন তিনি। পথে আজগড়া খালের ব্রিজ পার হওয়ার পর সেখানে আগে থেকে ওঁত পেতে থাকা কয়েকজন তাঁর মোটরসাইকেল থামিয়ে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যান। টের পেয়ে আশপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক নিক্সনকে মৃত ঘোষণা করেন। 
মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবিনা ইসলাম জানান, কলেজশিক্ষক নিক্সনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।
মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কী কারণে এ হত্যাকাণ্ড তা প্রাথমিকভাবে জানা যায়নি। তবে ঈদের আগের রাতে এমন নৃশংস খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি করেছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages