চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী আর নেই - adsangbad.com

সর্বশেষ

Saturday, August 8, 2020

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী আর নেই


চাদঁপুর প্রতিনিধি : চাঁদপুরে সাংবাদিকতার পথিকৃৎ ইকরাম চৌধুরী আর নেই। 
শনিবার(৮ আগস্ট)  ভোর ৪ টায় ঢাকার ধানমন্ডির জেনারেল এন্ড কিডনি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।(ইন্নানিল্লাহে ওয়া রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর  তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয়স্বজন এবং অসংখ্য শিক্ষার্থী, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, স্যাটেলাইট টিভি চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার, জাগো নিউজের জেলা প্রতিনিধি এবং দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ছিলেন ইকরাম চৌধুরী।
 ইকরাম চৌধুরীর ছোট ভাই প্রেসক্লাবের সাবেক সভাপতি আরটিভির স্টাফ রির্পোটার শরীফ চৌধুরী ও  ইকরাম চৌধুরীর ছেলে আবরার চৌধুরী আমার দেশের সংবাদ কে জানান, ৫ আগস্ট রাত ১১টায় আকস্মিক ভাবে শারিরীক অবস্থার অবনতি হয় তার। এ সময় প্রচণ্ড শ্বাসকষ্ট ও বুক ব্যাথা দেখা দেয়। রাতেই দ্রুত তাঁকে চাঁদপুর শহরের বেলভিউ হাসপাতালে ভর্তি করানো হয়।
পরে জরুরী আইসিইউ সাপোর্টের প্রয়োজন হওয়ায় এবং তার অবস্থার অবনতির কারণে রাতেই ঢাকা নিয়ে আসা হয়। তিনি ধানমন্ডি জেনারেল এন্ড কিডনি হাসপাতালের আই সি ইউ তে চিকিৎসাধীন ছিলেন। 
ইকরাম চৌধুরীর ছোট ভাই   শরীফ চৌধুরী আরো বলেন, তার মরদেহ দুপুর ১২টায় চাঁদপুরের নাজিরপাড়ার নিজ বাসায় আনা হবে। জানাজা শেষে পৌর গোরস্থানে বাবা-মায়ের পাশে তাকে দাফন করা হবে।
প্রায় ৩ যুগ সাংবাদিকতা পেশার সাথে যুক্ত ছিলেন ইকরাম চৌধুরী। তিনি পেশাদার সাংবাদিক হিসেবে সারাজীবন পেশাদারিত্ব নিয়ে কাজ করেছেন। সরকারি চাকুরী ছেড়ে সাংবাদিকতার মহান পেশায় জীবনটা উৎসর্গ করেছেন তিনি।
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে বাংলাদেশ সাংবাদিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মাসুদ রানা গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার  শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages