জামগড়ার মোল্লা বাজার সড়কের জলাবদ্ধতা নিরাসনে স্থায়ী পয়নিস্কাসন ও সংস্কার - adsangbad.com

সর্বশেষ

Saturday, August 8, 2020

জামগড়ার মোল্লা বাজার সড়কের জলাবদ্ধতা নিরাসনে স্থায়ী পয়নিস্কাসন ও সংস্কার


আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ার জামগড়ার ব্রুকহীল মার্কেটের সামনে থেকে মোল্লা বাজার পর্যন্ত রাস্তার জলাবদ্ধতা নিরাসনে স্থায়ী পয়নিস্কাসন ব্যবস্থা  ও সংস্কার কাজ সম্পন্ন করলেন ইয়ারপুর ইউনিয়ন পরিষদ এর স্বর্ণপদক প্রাপ্ত সুযোগ্য চেয়ারম্যান জনাব সৈয়দ আহমেদ মাস্টার। নিজ উদ্যোগে  জামগড়া চৌরাস্তা সংলগ্ন   ব্রোকহিল মার্কেট হতে মোল্লা বাজার পর্যন্ত রাস্তার পানি নিষ্কাশনের কাজ সম্পন্ন করেন তিনি। আর দীর্ঘদিন  জামগড়া বাসির পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
 
ছবিতে জলাবদ্ধতা কালিন ও পয়নিস্কাসনের পরে অবস্থা
জানাযায় দীর্ঘদিন এই রাস্তাটিতে পয়নিস্কাসন ব্যবস্থা না থাকায় সামান্য একটু বৃষ্টিতেই পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয় ফলে চরম বিপাকে পড়তে হয় এই সড়কে চলাচলরত পোশাক শ্রমিকসহ নানা শ্রেণী পেশার মানুষ এবং স্কুল কলেজগামী শিক্ষার্থীদের। 
ছবিতে টুপি মাথায় লাল শার্ট পরিহিত ইয়ারপুর ইউনিয়ন যুবলীগনেতা সুমন হোসেন মীর সড়কের কাজের দেখভাল করছেন 
জলাবদ্ধতার কারণে সড়কে যানচলালে প্রতি মুহুর্তে প্রতিবন্ধকতার সৃষ্টি হতো। নানা রকম দুর্ঘটনা ছিল এখানে নিত্যনৈমিত্তিক ব্যপার। সড়কটিতে জলাবদ্ধতার স্থায়ী সমাধান করে সংস্কারের উদ্যােগ নেয়ায় জামগড়া এলাকাবাসী যেন হাফ ছেড়ে বাচাঁলো। তারা এমন উদ্যােগ স্বাগত জানিয়েছে এবং তাদের কষ্ট লাগবের জন্য ইউপি চেয়ারম্যান সৈয়দ আহম্মেদ মাস্টার সহ সংশ্লিষ্ট সবাই ধন্যাবাদ জানান। 

সড়কটিতে পয়নিস্কাসন ও সংস্কার কাজের দেখভাল করেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীনেতা সুমন হোসেন মীর। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages