আশুলিয়াবাসী কে ঈদের শুভেচ্ছা জানালেন সুমন আহম্মেদ ভূঁইয়া - adsangbad.com

সর্বশেষ

Wednesday, July 29, 2020

আশুলিয়াবাসী কে ঈদের শুভেচ্ছা জানালেন সুমন আহম্মেদ ভূঁইয়া


নিজস্ব প্রতিনিধি : সারা দেশে বন্যা আর করোনার মাঝেই মুসলিম জাহানের বৃহৎ উৎসব পবিত্র ঈদুল আযহা স্বমাগত।
 কিন্তু সারা বিশ্বের  মানুষ এখন যুদ্ধের ময়দানে, আমাদের যুদ্ধ করোনা ভাইরাস (কোভিট-১৯) নামক এক ঘাতকের বিরুদ্ধে।
বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্যবিধি মোতাবেক করমর্দন আলিঙ্গন কোলাকুলি ও গণ জামায়েতের উপর নিষেধাজ্ঞা রয়েছে। 
সুমন আহম্মেদ ভূঁইয়া 
আর তাই  নিরাপদে  পরিবারবর্গের সাথে এবারের ঈদুল আযহা উদযাপনের জন্য আহবাণ জানালেন আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা  সাংগঠনিক সম্পাদক, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহম্মেদ ভূঁইয়ার সুযোগ্য সন্তান বিশিষ্ট রাজনীতিবীদ সুমন আহম্মেদ ভূঁইয়া।
লগডাউনে ও ঈদের সময় বিতরণকৃত খাদ্য সামগ্রী 
তিনি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অত্র অঞ্চলে বসবাসরত জনসাধারণের নিকট অনুরোধ জানিয়ে বলেন, আসুন আমরা এবারের ঈদুল আযহায় স্বাস্থ্যবিধি মেনে ঈদের জামায়াত ও পশু কুরবাবী করি এবং কুরবানীর পর পশুর বর্জ্য নিদৃষ্ট স্থানে ফেলী। বন্যার্ত আর অভাবগ্রস্ত মানুষ গুলোর পাশে দাড়াই।

করোন ভাইরাস থেকে বাচাঁতে স্বাস্থ্যবিধি মেনে চলি। রসনার তৃপ্তির জন্য বাড়ি বাড়ি ভুড়িভোজ থেকে বিরত থাকি। নিজের ঘরেই সাধ্যমত আয়োজন করি।  
অন্যদিকে যুবলীগের সুমন হোসেন মীর জানান, সুমন আহম্মেদ ভূঁইয়ার নেতৃত্বে করোনায় লকডাউন চলাকালে আসহায় কর্মহীন দুস্থ দরিদ্র মানুষের ত্রান সহয়তা দিয়েছি এবং ঈদুল ফিতরের সময় ঈদ সমগ্রী বিতরণ করেছি ইনশাল্লাহ এবারো পবিত্র ঈদুল আযহায় ঈদ সামগ্রী ও ঈদের দিন কুরবানীর মাংস আসহায় কর্মহীন দুস্থ দরিদ্র মানুষের মাঝে বিতরণ করবো আর আমাদের এসকল কার্যক্রমের  ব্যবস্থাপনায় প্রতিবারের ন্যায় রয়েছেন রুবেল আহমেদ ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages