স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহবান জানালেন কুমিল্লার শ্রেষ্ঠ চেয়ারম্যান আলমগীর হোসেন - adsangbad.com

সর্বশেষ

Thursday, July 30, 2020

স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহবান জানালেন কুমিল্লার শ্রেষ্ঠ চেয়ারম্যান আলমগীর হোসেন


মাসুদ রানা : সারা দেশে বন্যা আর করোনার মাঝেই মুসলিম জাহানের বৃহৎ উৎসব পবিত্র ঈদুল আযহা আমাদের দুয়ারে স্বমাগত । কিন্তু সারা বিশ্বের  মানুষ এখন যুদ্ধের ময়দানে, আমাদের যুদ্ধ করোনা ভাইরাস (কোভিট-১৯) নামক এক ঘাতকের বিরুদ্ধে।
বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্যবিধি মোতাবেক করমর্দন আলিঙ্গন কোলাকুলি ও গণ জামায়েতের উপর নিষেধাজ্ঞা রয়েছে আর তাই  নিরাপদে  পরিবারবর্গের সাথে এবারের ঈদুল আযহা উদযাপনের জন্য স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানালেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলামের( এমপি কুমিল্লা-৯) অত্যান্ত আস্থাভাজন কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার অন্তর্গত বাইশগাঁও ইউনিয়নের জনপ্রিয় ব্যাক্তিত্ব অত্র জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান আ.লীগনেতা আলমগীর হোসেন বিএসসি ।
তিনি বলেন, আমাদের মনোহরগঞ্জবাসীর  অভিভাবক আমাদের গর্ব স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী জনাব তাজুল ইসলাম এমপির নির্দেশনায় বাইশগাঁও ইউনিয়নের উন্নয়নে ও করোনা ভাইরাস প্রতিরোধে এবং সম্প্রতি বন্যায় জনসাধারণের মাঝে ত্রাণ সহয়তা ও সচেতনতা বৃদ্ধিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি । এছাড়াও ঈদের সময় সরকারের বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী অসহায় অনাথ দুস্থ প্রতিবন্ধীদের মাঝে বিতরণ করছি।
আশা করি এই ঈদেও তার ব্যাতিক্রম ঘটবে না।  
তিনি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অত্র অঞ্চলে বসবাসরত জনসাধারণের নিকট অনুরোধ জানিয়ে বলেন, আসুন আমরা এবারের ঈদুল আযহায় স্বাস্থ্যবিধি মেনে ঈদের জামায়াত ও পশু কুরবাবী করি এবং কুরবানীর পর পশুর বর্জ্য নিদৃষ্ট স্থানে ফেলী।
আমাদের সাধ্যমতো বন্যার্ত আর অভাবগ্রস্ত মানুষ গুলোর পাশে দাড়াই। তিনি প্রবাসী ভাইদের প্রতি উদাত্ত আহবান জানিয়ে বলেন, আপনাদের ঈদের বাজেট সীমিত করে অসহায়দের একটু নগদ সহয়তা দিতে চেষ্টাকরুন তবেই দেখবেন আপনাদের আরো আনন্দঘন আর স্বরণীয় হয়ে থাকবে। 

তিনি আরো বলেন, করোন ভাইরাস থেকে বাচাঁতে স্বাস্থ্যবিধি মেনে চলা অত্যান্ত জরুরি । রসনার তৃপ্তির জন্য বাড়ি বাড়ি ভুড়িভোজ থেকে বিরত থাকুন। নিজের ঘরেই সাধ্যমত খাবারের আয়োজন করুন।  

Post Bottom Ad

Responsive Ads Here

Pages