কুমিল্লায় জুয়েলারী দোকানের ১৭ ভরি স্বর্ণসহ ৩ চোর গ্রেফতার - adsangbad.com

সর্বশেষ

Thursday, July 30, 2020

কুমিল্লায় জুয়েলারী দোকানের ১৭ ভরি স্বর্ণসহ ৩ চোর গ্রেফতার


কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার দেবিদ্বারে দিনে-দুপুরে তালা কেটে জুয়েলারী দোকানে প্রবেশ করে ৪০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় পুলিশ তিন চোরকে গ্রেফতার করে ১৭ ভরি স্বর্ণ উদ্ধার করেছে।

বুধবার (২৯ জুলাই) কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী। এসময় ডিআইও-১ মো: মাঈন উদ্দিন খান, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি আনোয়ারুল আজিমসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দেবিদ্বার উপজেলার এগারগ্রাম বাজারের একতা মার্কেটের নিউ হাকিম জুয়েলার্সের মালিক মো: এমদাদুল হক গত ২৪ জুলাই দুপুরে প্রতিদিনের মতো নামাজ ও দুপুরের খাবারের উদ্দেশ্যে ব্যবসায় প্রতিষ্ঠানে তালাবদ্ধ করে নিজ বাড়িতে যান। এই সুযোগে ওই জুয়েলারী দোকানের তালা কেটে অজ্ঞাতনামা চোরের দল ৪০ ভরি স্বর্ণ চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় জুয়েলারী মালিক বাদী হয়ে অজ্ঞাতনামা চোরের বিরুদ্ধে দেবিদ্বার থানায় মামলা করে।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী জানান, ‘তথ্যপ্রযুক্তির সহায়তায় নরসিংদীর রায়পুর উপজেলার নীলক্ষা গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে শামীম হোসেন (২৮) নামে একজনকে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা এলাকা থেকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকারসহ জড়িত আরও ৯ জনের নাম প্রকাশ করেছে। পরে তার দেওয়া তথ্যমতে জেলার মুরাদনগর উপজেলার ভাগলপুর গ্রামের তালেব হোসেনের ছেলে রোকন (২৭) এবং ইউসুফনগর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে হাসান ওরফে শাহীন (৩০) নামে আরও দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৭ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত হয়েছে।’

Post Bottom Ad

Responsive Ads Here

Pages