করোনায় আক্রান্ত কক্সবাজার-৪ আসনের সাবেক এমপি বদি - adsangbad.com

সর্বশেষ


Saturday, June 20, 2020

করোনায় আক্রান্ত কক্সবাজার-৪ আসনের সাবেক এমপি বদি


নিজস্ব প্রতিনিধি (কক্সবাজার) : করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি। শুক্রবার (১৯ জুন) কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে করোনা পজিটিভ রিপোর্ট আসে তার। বিষয়টি নিশ্চিত করেন আবদুর রহমান বদির প্রেস সচিব ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন।

ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন বলেন, শুক্রবার বিকেলে করোনা পজিটিভ রিপোর্ট এসেছে সাবেক এমপি বদির। পাঁচ-ছয়দিন ধরে অসুস্থ থাকার পর বৃহস্পতিবার (১৮ জুন) সাবেক এমপি বদিকে কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে ভর্তি করা হয়।
শুক্রবার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়েছেন তিনি। বর্তমানে ঢাকার পথে রয়েছেন। ওনার শারীরিক অবস্থা ভালো এবং সুস্থ আছেন।

হেলাল উদ্দিন বলেন, অসুস্থবোধ করায় বৃহস্পতিবার কক্সবাজার মেডিকেল কলেজে নমুনা দেন তিনি এবং তার স্ত্রী বর্তমান সংসদ সদস্য শাহিন আকতার। এর মধ্যে স্বামী সাবেক সাংসদ বদির করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন বিএমএ কক্সবাজার শাখার সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান। তবে ওনার স্ত্রীর করোনা নেগেটিভ এলেও শরীরে টাইফয়েড ধরা পড়েছে। বর্তমানে কক্সবাজারে নিজ বাসায় আছেন এমপি শাহিন বদি।

কক্সবাজার মেডিকেল কলেজের করোনা পরীক্ষার টীমে থাকা সহকারী অধ্যাপক ডা. শাহজাহান নাজির বলেন, শুক্রবার নমুনা পরীক্ষায় আবদুর রহমান বদির করোনা শনাক্ত হয়েছে। তবে তার স্ত্রীর করোনা নেগেটিভ এসেছে। বিষয়টি সঙ্গে সঙ্গে তাদের জানিয়ে দেয়া হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages