কে এই নিষ্পাপ শিশু, কি তার পরিচয় ? - adsangbad.com

সর্বশেষ


Saturday, June 6, 2020

কে এই নিষ্পাপ শিশু, কি তার পরিচয় ?


নিজস্ব প্রতিবেদক : গত তিনমাস আগে জান্নাত নামের এই অবুঝ শিশুটিকে ঢাকা আরিচা মহাসড়কের পাশে কোন এক পাগলীর সাথে থাকা অবস্থায় উদ্ধার করে নিজ হেফাজতে রেখে তার পরিবারের সন্ধান চালিয়ে যাচ্ছেন সাভার উপজেলার নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান জুমন ।
কিন্তু অত্যান্ত পরিতাপের বিষয় অবুঝ এই মেয়ে শিশুটির পরিবারকে এখনো সনাক্ত করা সম্ভব হয়নি। অবশেষে নিজের ফেসবুক পেইজে মেয়েটির সন্ধান চেয়ে স্ট্যাটাস দিলেন তিনি। জানাযায়,  দীর্ঘ তিন মাস ধরে জান্নাত তার বাবা-মায়ের থেকে দূরে আছে। আর তিন মাস ধরে তিনি মেয়েটির বাবা মায়ের সন্ধান চালিয়ে যাচ্ছেন।


মেয়েটি তার বাবার নাম বাপ্পি এবং মায়ের নাম মর্জিনা বলে জানায় এবং তার বাবা-মা দু'জনেই চাকরি করে, তার বড় বোনের নাম ছোয়া। সে ক্লাস ওয়ানে পড়ে। সে আরো জানায় তার বাড়ির ঐখানে  অনেক বড় ব্রিজ আছে এবং ব্রিজের নিচে বাইদা বস্তি আছে। সে এতটুকু বলতে পারে। কিন্তু সে তার এলাকা বা থানার নাম বলতে পারেনা।
যদি কোন হৃদয়বান ব্যাক্তি মেয়েটিকে চিনতে পারেন বা তার পরিচয় নিশ্চিত করতে পারেন তবে ০১৯৭০০২০২১১ এই মোবাইল নম্বরে কল করে দ্রুত যোগাযোগ করার জন্য সাভার উপজেলা নির্বাহী ককর্মকর্তা পারভেজুর রহমান জুমন বিশেষভাবে অনুরোধ জানান। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages