তেজগাঁও থানায় ওসিসহ ২১ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত - adsangbad.com

সর্বশেষ


Monday, June 1, 2020

তেজগাঁও থানায় ওসিসহ ২১ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত


নিজস্ব প্রতিনিধি : রাজধানীর তেজগাঁও থানার ওসি শামিম উর-রশিদ তালুকদারসহ ২১ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১৩ জন সুস্থও হয়েছেন। তবে সুস্থ হওয়া পুলিশ সদস্যরা মোহাম্মপুরের একটি আবাসিক হোটেলে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

তেজগাঁও থানার তথ্য অনুযায়ী, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), তিনজন উপ-পরদর্শক (এসআই), দুইজন সহকারি উপ-পরদর্শক (এএসআই) ও ১৫ জন পুলিশ কনস্টেবল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওসি শামিম উর-রশিদ তালুকদার তেজগাঁও ইম্পালস হাসপাতালে চিকিৎসাদধীন রয়েছেন। আরও ছয় পুলিশ সদস্য রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ও একজন হোম আইসোলেশনের থেকে চিকিৎসা নিচ্ছেন।

জানা যায়, মে মাসের প্রথম দিকে একজন পুলিশ কনস্টেবল প্রথম আক্রান্ত হন। এরর পর ক্রমান্বয়ে আক্রান্তের সংখ্যা বাড়তে থাকে। গত ২৫ মে ওসি শামিম উর-রশিদ তালুকদার শনাক্ত হওয়ার পর ২৬ মে তিনি ইম্পালস হাসপাতালে ভর্তি হন।

ওসি শামিম বলেন, আমি ২৪ মে পরীক্ষা করে ২৫ মে কোভিড-১৯ পজেটিভ জানতে পারি। পরে ২৬ মে হাসপাতালে ভর্তি হই। বর্তমানে এই পুলিশ কর্মকর্তা এজমা রোগেও ভুগছেন।

তিনি বলেন, আমার এজমা সমস্যা রয়েছে। চকবাজার অগ্নিকাণ্ড থেকে এই সমস্যা আরও বৃদ্ধি পায়। গতকাল বুকে ব্যাথা ও শ্বাসকষ্টজনিত সমস্যা বেশি হয়েছিল। বর্তমানে ভালো আছেন জানিয়ে এই পুলিশ কর্মকর্তা সবার কাছে তার সুস্থতার জন্য দোয়া চান।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages