আশুলিয়ায় হট লাইনের মাধ্যমে খাদ্য ও ওষুধ সামগ্রী বিতরণ - adsangbad.com

সর্বশেষ


Thursday, June 4, 2020

আশুলিয়ায় হট লাইনের মাধ্যমে খাদ্য ও ওষুধ সামগ্রী বিতরণ


আশুলিয়া প্রতি : করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সাভারের আশুলিয়ায় হট লাইনের মাধ্যমে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য, সব্জি এবং ওষুধ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

বুধবার সকাল থেকে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি শহীদুল্লাহ্ মুন্সী এসব বিতরণ করছেন।

শহীদুল্লাহ্ মুন্সী জানান, অসহায় ও দুস্থ মানুষের জন্য খাদ্যদ্রব্য বিতরণ করার জন্য আমি একটি হট লাইন খুলেছি। যার খাদ্যদ্রব্য ও ওষুধ দরকার হবে সে ওই হটলাইনে যোগাযোগ করে তা সংগ্রহ করতে পারবেন। আমি অসহায় ও দুস্থ মানুষের সেবা করতে চাই। সেই সেবার ব্রত থেকেই আমার এই আয়োজন। এটা আজি শেষ হবে না। এই কার্যক্রম চলতে থাকবে। যে কোন সময় ফোন দিয়ে আসলেই খাবার সামগ্রী নিয়ে যেতে পারবেন। 

শুধু হট লাইনের মাধ্যমেই নয়, আশুলিয়ার বিভিন্ন এলাকায় গিয়ে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হবে বলেও জানান তিনি।

শুধু খাদ্য সামগ্রী বিতরণ নয়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরুতে তিনি আশুলিয়ার বিভিন্ন এলাকায় মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার,  জীবানুনাশক এবং মানুষের মধ্যে সচেতনতা বাড়ানোর লক্ষে মাইকিংও করেছেন স্বেচ্ছাসেবক লীগের এই সভাপতি। 

খাদ্যদ্রব্যের মধ্যে রয়েছে চাল, আলু, পেয়াজ, চাল কুমড়া, মিষ্টি কুমড়া সহ বিভিন্ন প্রকারের সব্জি এবং ওষুধ সামগ্রী। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages