অর্থমন্ত্রীর ২ ভাই করোনায় আক্রান্ত - adsangbad.com

সর্বশেষ


Sunday, June 21, 2020

অর্থমন্ত্রীর ২ ভাই করোনায় আক্রান্ত


কুমিল্লা প্রতিনিধি : অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের দুই ভাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলেন- অর্থমন্ত্রীর বড়ভাই কুমিল্লা জেলার লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হামিদ এবং ছোট ভাই জেলার সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার।

আব্দুল হামিদের করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করেছেন লালমাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জয়াশীষ রায় এবং ছোট ভাই গোলাম সারোয়ারের পজেটিভের বিষয়টি তিনি নিজেই সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এলাকার জনপ্রিয় এ রাজনৈতিক পরিবারের দুই সদস্যের করোনা আক্রান্তের খবরে কুমিল্লার রাজনৈতিক অঙ্গনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এলাকার সব মহল থেকে দুই ভাইয়ের দ্রুত আরোগ্য লাভে দোয়া কামনা করা হয়।

দলীয় নেতাকর্মীরা জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই অর্থমন্ত্রীর নির্দেশনায় পরিবারের সব সদস্যসহ নেতাকর্মীরা এলাকার কর্মহীন অসহায় পরিবারগুলোকে খাদ্য সহায়তা প্রদান করে আসছেন।

পরিবারের সদস্যরা খাদ্য সামগ্রী নিয়ে জেলার সদর দক্ষিণ, লালমাই এবং নাঙ্গলকোট উপজেলার আনাচে কানাচে ঘুরে বেড়িয়েছেন। কোনো পরিবার যেন খাদ্য সংকটে না থাকে সে লক্ষ্যেই তারা কাজ করেছেন। এ সময়ই তারা এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানান দলের নেতাকর্মীরা।

করোনা পজিটিভ রিপোর্ট আসায় সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার বর্তমানে লালমাই উপজেলার দুতিয়াপুরের বাসায় আইসোলেশনে আছেন। তেমন কোনো উপসর্গ ছাড়াই তিনি সুস্থ আছেন।

বড় ভাই আবদুল হামিদ কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকার বাসায় হোম আইসোলেশনে রয়েছেন। তিনিও সুস্থ আছেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

এদিকে অর্থমন্ত্রীর দুই ভাইয়ের করোনা পজিটিভ রিপোর্ট আসায় পরিবারের আরও কিছু সদস্যের নমুনা পরীক্ষার জন্য দেয়া হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages