করোনা জয় করলো বাংলাদেশ সাত পুলিশ - adsangbad.com

সর্বশেষ

Monday, May 4, 2020

করোনা জয় করলো বাংলাদেশ সাত পুলিশ

মোঃ উজ্জ্বল : মহামারী করোনাভাইরাসকে জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন কিশোরগঞ্জ জেলা ভৈরব থানার পুলিশের সাত সদস্য। গতকাল  (০৩ মে) দুপুরে সুস্থ হয়ে বাড়ি ফিরেন তারা।
তারা হলেন, কনস্টেবল আবদুস সামাদ (৪৫),কবির (৩৫),জামাল উদ্দিন (৩৫),তানজিল আহমেদ  (২৪),আমিনুল ইসলাম (২৮), আবদুল রহিম (৩০), সোনিয়া আক্তার (২৬)। 
জানা গেছে,গত ১৭ এপ্রিল  কনস্টেবল আব্দস সামাদের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। পরদিন তাকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পর গত ২৩ এপ্রিল  ও ২৮ এপ্রিল  পুনরায় পরিক্ষায় তার নেগেটিভ আসায় থাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।
গত ১৭ এপ্রিল কনস্টেবল  কবির ও জামাল উদ্দিনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তাদেরকে ভৈরবের ট্রমা হাসপাতলে ভর্তি করা হয়। পরপর দুই বার নেগেটিভ রিপোর্ট আসায় গতকাল তাদের ছাড়পত্র  দেয়া হয়।
এ দিকে গত ১৯ এপ্রিল কনস্টেবল তানজিল আহমেদ (২৪), আমিনুল ইসলাম (২৮),আবদুল রহিম (৩০) ও সোনিয়া আক্তার করোনায় শনাক্ত হন। পরে তাদেরকে আইসোলেশনে রাখা হয়।এ অবস্থায় গত ২৫ এপ্রিল  ও ২৯ এপ্রিল দুইবার এ চার জনের নমুনা পরিক্ষা করে করোনা না পাওয়ায় তাদেরকে ছাড়পত্র দেয়া হয়। এ সাতজনই আগামী ১৫ দিন তাদের বাড়িতে থাকবেন।
জেলা সিভিল সার্জন মোঃ মুজিবুর রহমান জানান,রবিবার (০৩ মে) শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে একজন ডাক্তারসহ মোট ১৩ জন করোনায় সুস্থ হয়ে বাড়ি ফিরেন।
এ নিয়ে জেলায় মোট ২৯ জন করোনায় আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। অন্য দিকে জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ১৮৪ জন।  এদের মধ্যে মৃত্যু হয়েছে চারজনের।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages