আশুলিয়ায় নিজ ঘরে নারী পোশাক শ্রমিকের অর্ধ গলিত লাশ উদ্ধার - adsangbad.com

সর্বশেষ


Saturday, May 16, 2020

আশুলিয়ায় নিজ ঘরে নারী পোশাক শ্রমিকের অর্ধ গলিত লাশ উদ্ধার


নিজস্ব প্রতিনিধি : আশুলিয়ার ভাড়া বাড়ি থেকে মাসুরা খাতুন(২২) নামে এক নারীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর হতে নিহত নারীর কথিত স্বামী পলাতক রয়েছে। পুলিশের ধারণা, নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শুক্রবার (১৫ মে) সকালে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর এলাকার মোকলেছুর রহমানের মালিকানাধীন বাড়ির দ্বিতীয় তলার একটি রুম থে ওই নারীর মৃতদেহটি উদ্ধার করা হয়।
জানাযায়, নিহত মাসুরা আক্তার পাবনা সদর থানা এলাকার হামিদপুর গ্রামের আমিন উদ্দিনে মেয়ে। সে আশুলিয়ায় একটি পোশাক কারখানার শ্রমিক ছিল । চলতি বছরের মার্চ মাসে বাসাটি ভাড়া নিয়েছিলো নিহত মাসুরা খাতুন।
আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মোঃ আজহারুল ইসলাম আমার দেশের সংবাদ কে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ধারনা করা হচ্ছে ৩ থেকে ৪ দিন আগে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। দুর্গন্ধ ছড়িয়ে পড়লে বিষয়টি সবার নজরে আসে। ঘরে দরজা বাইরে থেকে বন্ধ ছিলো। ঘটনার পর থেকে কথিত স্বামী পালাতক রয়েছে।
এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages