ঘরে থেকেই ঈদ উদযাপণের আহবাণ জানালেন মাসুদ রানা - adsangbad.com

সর্বশেষ


Thursday, May 21, 2020

ঘরে থেকেই ঈদ উদযাপণের আহবাণ জানালেন মাসুদ রানা


নিজস্ব প্রতিনিধি: সারা বিশ্বে মহামারি করোনা ভাইরাসের প্রকোপের মাঝে পবিত্র রমজানুল মোবারক শেষে আমাদের দুয়ারে এখন কড়া নাড়ছে পবিত্র ঈদুল ফিতর।
মহামারি করোনায় দেশে প্রতিদিন আক্রান্ত হচ্ছে হাজার হাজার মানুষ, প্রতিদিন দুই অংকের ঘরে থাকছে মৃত্যুর মিছিল, তার মাঝেই দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলিম জাহানের সবচেয়ে বড় অানন্দ উৎসব পবিত্র ঈদুল ফিতর উপস্থিত। বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্যবিধি মোতাবেক করমর্দন আলিঙ্গন কোলাকুলি ও গণ জামায়েতের উপর নিষেধাজ্ঞা রয়েছে।
আর তাই  নিরাপদে ঘরে থেকেই পরিবারবর্গের সাথে এবারের ঈদুল ফিতর উদযাপনের জন্য আহবাণ জানিয়েছেন বাংলাদেশ সাংবাদিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ও অনলাইন দৈনিক আমার দেশের সংবাদ(www.ads24bd.com) এর সম্পাদক মাসুদ রানা।
এই প্রতিবেদকের সাথে আলাপকালে মাসুদ রানা দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, সারাবিশ্বে যখন প্রতিদিন করোনায় আক্রান্ত আর মৃত্যুর মিছিল ঠিক সেই সময় সমাগত পবিত্র ঈদুল ফিতর। দেশের সকল সাংবাদিক ও জনসাধারণের  নিকট অনুরোধ আসুন আমরা এবারের ঈদ শপিং বর্জন করে লগডাউনের কারণে অভাবগ্রস্ত মানুষ গুলোর পাশে দাড়াই।
আর সবচেয়ে বড় কথা হচ্ছে আগে আমাদের সুরক্ষিত থাকতে হবে আমাদের পরিবার কে সুরক্ষিত রাখতে হবে, তাই দেশের চলমান লগডাউন মেনে নিজেদের জন্য এই ঈদের দিনগুলো ঘরেই পালন করুন।
তিনি আর বলেন, করোন ভাইরাস থেকে বাচাঁতে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। রসনার তৃপ্তির জন্য বাড়ি বাড়ি ভুড়িভোজ থেকে বিরত থাকতে হবে। নিজের ঘরেই সাধ্যমত আয়োজন করতে হবে। মনে রাখতে হবে আমরা এখন যুদ্ধের ময়দানে, আমাদের যুদ্ধ করোনা ভাইরাস (কোভিট-১৯) নামক এক ঘাতকের বিরুদ্ধে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages