পাটুরিয়া-দৌলতদিয়া ফেরি পারাপার বন্ধ - adsangbad.com

সর্বশেষ


Monday, May 18, 2020

পাটুরিয়া-দৌলতদিয়া ফেরি পারাপার বন্ধ


রাজবাড়ী প্রতিনিধি: ঢাকা থেকে বাড়ি ফিরতে শুরু করেছে মানুষ। পাশাপাশি পারাপার হচ্ছে ব্যাক্তিগত গাড়িও। কোন প্রকার সামাজিক দূরত্ব না মেনেই পারাপার হচ্ছে এসব মানুষেরা।
সকাল থেকেই পাটুরিয়া ফেরিঘাট থেকে ছেড়ে আসা প্রতিটি ফেরি উপচে পড়া ভিড় নিয়ে দৌলতদিয়া ঘাটে এসে ভিড়ছে। আর এতে করে বেড়ে যাচ্ছে করোনা সংক্রমণের ঝুঁকি। এমন ঝুঁকি এড়াতে সকাল সাড়ে ১১টার দিকে সাময়িকভাবে ফেরি চলাচল বন্ধ করে দিয়েছে ঘাট কর্তৃপক্ষ।
এছাড়াও রয়েছে দৌলতদিয়া ফেরিঘাটে পণ্যবাহী ট্রাক ও ব্যাক্তিগত গাড়ির চাপ। সকাল থেকে ঘাটের জিরো পয়েন্ট থেকে ঢাকা-খুলনা মহাসড়কের ৩ কিলোমিটার এলাকা পারের অপেক্ষায় রয়েছে এসব যানবাহনের সারি। সীমিত আকারে ফেরি চলাচল করায় প্রতিটা যানবাহনকে ফেরিতে উঠতে ৩ থেকে ৪ ঘন্টা সময় অপেক্ষা করতে হচ্ছে। আর এতে করে ভোগান্তিতে পড়েছেন যান চালকেরা।
বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি জানান, শুধুমাত্র এ্যাম্বুলেন্স ও পণ্যবাহী ট্রাক পারাপারের জন্য দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সীমিত আকারে ২টি রোরো (বড়) এবং ২টি ইউটিলিটি (ছোট) ফেরি চলাচল করছে। সকাল থেকেই পণ্যবাহী ট্রাকের চাপ রয়েছে ঘাট এলাকায়।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages