অভিনেতা পরিচালক প্রযোজক রানা হামিদের ইন্তেকাল - adsangbad.com

সর্বশেষ

Sunday, May 10, 2020

অভিনেতা পরিচালক প্রযোজক রানা হামিদের ইন্তেকাল


আমার দেশের সংবাদ ডেস্ক : না ফেরার দেশে চলে গেলেন ৯০দশকের গ্যাংলিডার, মাসুদ রানা এখন ঢাকায় খ্যাত সিনেমার প্রযোজক, পরিচালক ও অভিনেতা রানা হামিদ (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (০৯ মে) রাত সোয়া এগারটার দিকে রাজধানীর শ্যামলির একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। 
তার মৃত্যুর বিষয়টি আমার দেশের সংবাদ কে নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সাংগঠনিক সচিব কাবিরুল ইসলাম রানা।
তিনি বলেন, রানা হামিদ ভাই একাধারে অভিনেতা, পরিচালক ও প্রযোজক ছিলেন। দুই মাস ধরে তিনি পাকস্থলীর ক্যান্সার ও কিডনি রোগে ভুগছিলেন। অবশেষে আমাদের ছেড়ে চলে গেলেন। তার মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি।
কাবিরুল ইসলাম রানা আরো জানান, ঢাকা থেকে রানা হামিদের মরদেহ তার গ্রামের বাড়ি নেত্রকোনায় নেওয়া হচ্ছে। রোববার (১০ মে) সেখানে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
রানা হামিদের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এবং সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।
অভিনয় দিয়ে চলচ্চিত্র যাত্রা শুরু করেন রানা হামিদ। অভিনয় পাশাপাশি তিনি তার নিজস্ব প্রযোজনা সংস্থা রানা চলচ্চিত্রের ব্যানারে শাকিব খান, শাবনুর ও ফেরদৌস অভিনীত ‘সবার উপরে প্রেম’ চলচ্চিত্র প্রযোজনা করেছেন। এছাড়া ‘বিলেত ফেরত মেয়ে’ চলচ্চিত্রের পরিচালক ছিলেন তিনি।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages