সাভারে তিন হাজার পরিবারের মাঝে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীনের খাদ্য বিতরণ - adsangbad.com

সর্বশেষ


Wednesday, May 6, 2020

সাভারে তিন হাজার পরিবারের মাঝে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীনের খাদ্য বিতরণ


সাভার প্রতিনিধি : করোনা ভাইরাস বিস্তার রোধে সারা বিশ্বেরন্যায় আমাদের দেশেও চলছে  লকডাউন, ভাইরাস সংক্রামণ রোধে সবাইকে ঘরে থাকার জন্য বলা হয়েছে । ফলে চরম বিপাকে পড়েছে অত্র অঞ্চলে বসবাসরত নিম্ন শ্রেণীর অসহায় দুস্থ মানুষগুলো ।  আর এ সকল মানুষের কথা চিন্তা করে সরকারি নির্দেশনা মেনে সাভারের ভাকুর্তা ইউনিয়নে দুই হাজার আর আমিন বাজার ইউনিয়নে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সহয়তা দিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ।
অসহায়-কর্মহীন বাসায় অবস্থান নেয়া ৩ হাজার পরিবারের মাঝে  চাউল, ডাল, আলু, পিয়াজ সহ নিত্য প্রয়োজনীয় পন্য একত্রিত করে প্যাকেট আকারে বিতরণ করা হয়।

 এ  প্রসঙ্গে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ  জানান, লকডাউনের কারণে কর্মহীনদের খাদ্যের যোগান না থাকা নিম্ন শ্রেণীর অসহায় দুস্থ মানুষের মাঝে আওয়ামীলীগের নেতাকর্মীরা  নিয়মিত খাবার পৌছে দিচ্ছেন। ইনশাল্লাহ্ ঢাকা-২  এর আওতাভুক্ত এলাকার একটি লোকও না খেয়ে থাকবে না।

তার পরেও যদি কেহ আনাহারে থাকেন, তবে নিঃশঙ্কচে আমার সাথে যোগাযোগ করবেন। তিনি আরো বলেন, সরকারের পাশাপশি আমরা নিজ নিজ অবস্থান থেকে সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়াই তাহলে ক্ষুধার্ত মানুষ থাকবে না।
সবার সহায়তা ও সচেতনতা বৃদ্ধির মাধ্যমে করোনা ভাইরাসের এই সম্মুখ যুদ্ধে আমরা জয়ী হতে পারবো ।
এ সময় তিনি আরো বলেন, আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে, যাতে করে অসহায় মানুষগুলো ক্ষুধা নিবারণ করে, করোনা ভাইরাসের এই মহা দূর্যোগ মোকাবেলা করতে পারে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages