করোনা পরীক্ষার রিপোর্ট আসার আগেই রোগীকে হাসপাতাল থেকে ছাড়পত্র - adsangbad.com

সর্বশেষ


Sunday, May 10, 2020

করোনা পরীক্ষার রিপোর্ট আসার আগেই রোগীকে হাসপাতাল থেকে ছাড়পত্র


চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের রাউজানে করোনা ভাইরাস পরীক্ষার রিপোর্ট আসার আগেই রোগীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। পরে আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা গেছে, আক্রান্ত ব্যক্তি সর্দি, কাশি, জ্বর নিয়ে ১ মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। ৩ মে তার নমুনা সংগ্রহ করে ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে পাঠানো হয়। ৯ মে তিনি সুস্থ হয়ে হাসপাতালের ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে আসেন। কিন্তু পরের দিন ১০ মে তার করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে।
আক্রান্ত ব্যক্তির বয়স ৩৫। তার বাড়ি উপজেলার ডাবুয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কান্দিপাড় এলাকায়। তিনি পেশায় আটোরিকশাচালক।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ জানান, ইতোমধ্যে আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে তার বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছ। আগামীকাল পুনরায় পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে।থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ দৈনিক ইত্তেফাককে জানান, সংবাদ পাওয়ার পর ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। তাকে আইসোলেশনে রাখা হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages