ঠাকুরগাঁয়ে অন্ডকোষ চেপে ধরে হত্যার অভিযোগে কলেজ ছাত্রী গ্রেফতার - adsangbad.com

সর্বশেষ

Saturday, May 9, 2020

ঠাকুরগাঁয়ে অন্ডকোষ চেপে ধরে হত্যার অভিযোগে কলেজ ছাত্রী গ্রেফতার


ঠাকুরগাঁও প্রতিনিধি :  ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলায় পদমপুর শালবাড়ী গ্রামে চার সন্তানের জনক আব্দুল লতিব (৪৫) নামে এক ব্যক্তিকে তার অন্ডকোষ চেপে ধরে হত্যার অভিযোগে একই এলাকার মোজাম্মেল হোসেনের কলেজ পড়–য়া মেয়ে জবেদা (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হলে অসংখ্য মানুষের সমাগম হয়।
জানা যায়, শুক্রবার সকাল ৬ টার দিকে আজগর আলীর ছেলে আব্দুল লতিব ফজরের নামাজ পড়ে বাড়ি ফিরছিলেন। পথে তিনি সুফিয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধাকে তাঁর বাড়ির সামনের রাস্তায় মারপিট করতে দেখেন কলেজ ছাত্রী জবেদাকে। এসময় আব্দুল লতিব বৃদ্ধাকে বাঁচাতে এগিয়ে গেলে জবেদা বৃদ্ধাকে ছেড়ে দিয়ে আব্দুল লতিবের অন্ডকোষ চেপে ধরে। আব্দুল লতিব তার কাছ থেকে উদ্ধার পেতে অনেক চেষ্টা ও চিৎকার করে ব্যর্থ হন এবং এক পর্যায়ে মুখের জিহাবা বের করে ঘটনাস্থলেই মূত্যুর কোলে ঢলে পড়েন বলে জানান এলাকাবাসী।
এ ঘটনায় লতিবের স্ত্রী মরিয়ম বেগম (৩৫) জবেদাকে আসামী করে রানীশংকৈল থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনাটি নিশ্চত করে বলেন, অভিযুক্ত জবেদাকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করা হয়েছে এবং লাশের সুরতহালের পর ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages