আদালতে স্ত্রী হত্যার বর্ণনা দিলেন ঘাতক স্বামী - adsangbad.com

সর্বশেষ

Thursday, April 16, 2020

আদালতে স্ত্রী হত্যার বর্ণনা দিলেন ঘাতক স্বামী


ফেনী প্রতিনিধি : ফেনী শহরতলীর বারাহীপুরে বুধবার দুপুরে স্ত্রী তাহমিনা আক্তারকে বীভৎসভাবে হত্যার দায় স্বীকার করে বৃহস্পতিবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন স্বামী ওবায়দুল হক টুটুল।
আদালত সূত্র জানায়, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ধ্রুব জ্যোতি পালের আদালতে দুপুরে টুটুলকে হাজির করা হয়। সেখানে টুটুল হত্যাকান্ডের দায় স্বীকার করে ঘটনার রোমহর্ষক বর্ণনা দেন। শেষে দুপুর আড়াইটায় আদালত তাকে জেল-হাজতে প্রেরণের নির্দেশ দেন। এছাড়া তার দেড় বছর বয়সের কন্যাশিশুটি নানা বাড়িতেই থাকবে বলে জানিয়েছেন মামলায় বাদি পক্ষের আইনজীবী শাহজাহান সাজু।
সাজু জানান, বিনা পারিশ্রমিকে তিনি এ মামলায় লড়বেন।
ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, জবানবন্দি শেষে টুটুলকে কারাগারে প্রেরণ করা হবে। দ্রুত সময়ের মধ্যে রোমহর্ষক এ মামলার চার্জশিট দেয়া হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
বুধবার দুপুরে ফেসবুক লাইভে এসে স্ত্রী তাহমিনা আক্তারকে কুপিয়ে নির্মমভাবে খুন করে বারাহীপুর ভূঞা বাড়ির ওবায়দুল হক টুটুল। হত্যার পর নিজেই ৯৯৯ এ ফোন করে পুলিশে খবর দেন তিনি। এ ঘটনায় তাহমিনার বাবা চৌদ্দগ্রামের আকদিয়া গ্রামের বাসিন্দা সাহাব উদ্দিন থানায় মামলা দায়ের করেছেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages