ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে কর্মরত সাংবাদিক করোনায় আক্রান্ত - adsangbad.com

সর্বশেষ

Friday, April 3, 2020

ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে কর্মরত সাংবাদিক করোনায় আক্রান্ত


অনলাইন ডেস্ক: বেসরকারি ইনডিপেন্ডেন্ট টিভির এক সংবাদকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন চ্যানেলটির প্রধান নির্বাহী ও এডিটর ইন চিফ এম শামসুর রহমান। ভিডিও বার্তায় তিনি বলেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের একজন সহকর্মী, ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের একজন সদস্য কোভিড-১৯ রোগে আক্রান্ত।  
ওই সংবাদকর্মীর সংস্পর্শে আসা ৪৭ সহকর্মীকে আইসোলেশনে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।
তিনি বলেন, ‘উনি ২৫ ও ২৬ তারিখ শেষবার ইনডিপেনডেন্ট টেলিভিশন অফিসে কর্মরত ছিলেন। রাতে উনার সিম্পটম গ্রো করায় উনি আমাদেরকে জানান অফিসে আসতে পারবেন না এবং উনি সেল্ফ আইসোলেশনে ছিলেন। দুদিন আগে উনি আইইডিসিআরের হটলাইনে যোগাযোগ করেন এবং উনার স্যাম্পল নিয়ে টেস্ট শেষে রেজাল্ট আসে এবং যেটা আনফরচুনেটলি পজিটিভ ছিল।
আমরা ইনডিপেনডেন্ট টেলিভিশনের পক্ষ থেকে তাকে সব ধরনের সহযোগিতা করছি। আডিসিআরের সঙ্গে আমাদের যোগযোগ আছে। আমি ব্যক্তিগতভাবে পরিচালকের সঙ্গে কথা বলেছি। উনার সংস্পর্শে যারা এসেছিলেন, এমন ৪৭ জনের একটা তালিকা আমরা করেছি। এই ৪৭ জন সহকর্মীকে আমরা সেলফ আইসোলেশনে পাঠিয়েছি।
২৬ তারিখ থেকে আমরা যদি হিসাব করি, আর পাঁচদিন যদি আমাদের কোনো সহকর্মীর লক্ষণ প্রকাশ না পায়, তাহলে বুঝবো আর কেউ সংক্রমিত হননি।  
গণমাধ্যম কর্মীদের সব সময় ঝুঁকির মধ্য দিয়ে কাজ করতে হয়। আমাদের যারা সহকর্মী আছেন বিভিন্ন টিভি চ্যানেল ও সংবাদ মাধ্যমে, আমি সবাইকে বলবো সরকারের নির্দেশনা মেনে আমরা যেন পেশাগত দায়িত্ব পালন করি। সবাই সুস্থ এবং ভালো থাকবেন। আমি সবার কাছ দোয়া প্রার্থনা করি। আমার সহকর্মীর সঙ্গে গতকাল কথা বলেছি, উনি সুস্থ হয়ে উঠছেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages