আশুলিয়ায় বাড়ির ছাদে ঘুড়ি ওড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১ আহত ৩ - adsangbad.com

সর্বশেষ

Friday, April 24, 2020

আশুলিয়ায় বাড়ির ছাদে ঘুড়ি ওড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১ আহত ৩


আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় বাড়ির ছাদে ঘুড়ি ওড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাকে উদ্ধার করতে গিয়ে বাবা-ছেলেসহ আহত হয়েছেন আরও তিনজন।
বৃহস্পতিবার সন্ধ্যায় আশুলিয়ার ঘোষবাগ ভূইয়াপাড়া জামে মসজিদ সংলগ্ন জালাল মাস্টারের দোতলা বাড়ির ছাদে এ ঘটনা ঘটে। নিহত মো. সোহেল (২৯) নাটোর জেলার হরিদাশপুর থানা এলাকার চাঁন মিয়ার ছেলে। তিনি আশুলিয়ার কাঠগড়া এলাকার দোকাটি অ্যাপারেলস লিমিটেড কারখানার পাশে একটি দোকানে মুদি মালের ব্যবসা করতেন বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় আহতরা হলেন- আশুলিয়ার ঘোষবাগ ভূইয়াপাড়া এলাকার জালাল মাস্টারের ছেলে শাকিল (২৮), তার ছেলে শান্ত (৮) এবং জাহাঙ্গীর আলমের ছেলে অভি (৯)।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, সোহেল তার বন্ধু শাকিলের দোতলা বাড়ির ছাদে ঘুড়ি উড়াচ্ছিলেন। একপর্যায় তাদের একটি ঘুড়ি পাশের বিদ্যুতের খুঁটিতে জড়িয়ে পড়ে। এ সময় তারা ছাদে থাকা লোহার রড দিয়ে ঘুড়ি ছাড়ানোর চেষ্টা করলে একে একে সবাই বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তাদেরকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নেয়া হলে সোহেল মারা যান। পরে সেখান থেকে আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী বলেন, বিদ্যুৎস্পৃষ্টে নিহতের খবর পেয়ে সোহেল নামের ঐ ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এবিষয়ে কোনো অভিযোগ না থাকায় এবং পরিবারের লোকজনের অনুরোধে মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages