জনপ্রিয় বলিউড অভিনেতা ইরফান খান আর নেই - adsangbad.com

সর্বশেষ


Wednesday, April 29, 2020

জনপ্রিয় বলিউড অভিনেতা ইরফান খান আর নেই


অনলাইন ডেস্ক : বলিউড অভিনেতা ইরফান খান আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কোলন ইনফেকশনের কারণে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।
২০১৮ সালের ৫ মার্চ টুইটারের নিজের গুরুতর অসুস্থতার কথা জানান ইরফান খান। এরপর ১৬ মার্চ তিনি আরেকটি বিবৃতিতে জানান, তার নিউরোএনডোক্রিন টিউমার ধরা পড়েছে।
তিনি দীর্ঘদিন লন্ডনে চিকিৎসাও নিয়েছিলেন। এরপর দীর্ঘ সময় ধরে তার সম্পর্কে কিছু শোনা যায়নি। ২০১৯ সালে শারিরীক অবস্থার উন্নতি হলে তিনি 'আংরেজি মিডিয়াম' ছবির কাজ শুরু করেন। রাজস্থান ও লন্ডনে ছবিটির শুটিং হয়েছিল। অসুস্থতাকে হারিয়ে দিয়ে দেশে ফিরেছিলেন ইরফান খান।
চলতি বছরের মার্চে 'আংরেজি মিডিয়াম' ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু অসুস্থতার কারণে ছবির প্রচারণায় থাকতে পারেননি তিনি। ছবির ট্রেইলার প্রকাশের অনুষ্ঠানেও তিনি ছিলেন না। অনুষ্ঠানে তার একটি রেকর্ডেড বার্তা প্রকাশ করা হয়েছিল। তাতে ইরফান খানকে বলতে শোনা গিয়েছিল, শরীরে অনাকাঙ্ক্ষিত অতিথি তাকে ব্যস্ত করে রেখেছে। সে বার্তায় তিনি মানুষকে একে অন্যের প্রতি দয়ালু হতে এবং তার ফিরে আসার জন্য অপেক্ষা করতে অনুরোধ করেছিলেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages