গাজীপুরে মন্ত্রীর গানম্যানের গুলিতে যুবক নিহত - adsangbad.com

সর্বশেষ

Friday, April 17, 2020

গাজীপুরে মন্ত্রীর গানম্যানের গুলিতে যুবক নিহত


গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরের কুতুবদিয়া এলাকায় সহকারী উপপরিদর্শকের (এএসআই) গুলিতে এক যুবক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অপরজন। ঘটনার পর থেকে ওই সহকারী উপপরিদর্শক পলাতক রয়েছেন।
কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামের বাসিন্দা কিশোর কুমার নামের ওই এএসআই বর্তমানে  মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যানের দায়িত্বে রয়েছেন।
নিহত যুবক মো. শহিদ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আইজগানা গ্রামের সবুর উদ্দিনের ছেলে। গুলিবিদ্ধ মো. মঈন উদ্দিনও একই এলাকার।

পুলিশ সূত্রে জানা গেছে, কিশোর কুমার, শহিদ ও মঈন পরস্পরের বন্ধু। বৃহস্পতিবার (১৬ এপিল) দিবাগত রাতে কুতুবদিয়া এলাকার একটি পতিত জমিতে তারা আড্ডা দিচ্ছিলেন। পুলিশের ধারণা, পূর্ব পরিকল্পিতভাবে বা নেশাগ্রস্ত হয়ে কোনো বিষয় নিয়ে ঝগড়ার জের ধরে এএসআই কিশোর তার কাছে থাকা পিস্তল দিয়ে শহিদ ও মঈনকে গুলি করেন। এতে শহিদের বুকে গুলি লাগলে ঘটনাস্থলেই তিনি মারা যান। মঈনের পেটের এক পাশে গুলিবিদ্ধ হয়। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ছুটে আসলে  পালিয়ে যান ওই পুলিশ কর্মকর্তা।
খবর পেয়ে কালিয়াকৈর থানা-পুলিশ মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। শহিদের লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানায় নিয়ে রাখা হয়।
কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, ‘মন্ত্রীর গানম্যান কিশোর ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। তাকে গ্রেফতার করতে অভিযান শুরু হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।’

Post Bottom Ad

Responsive Ads Here

Pages