টানা ১০দিন ধরে খাদ্য সহয়তা দিচ্ছেন সেচ্ছাসেবকলীগ নেতা মনির হোসেন - adsangbad.com

সর্বশেষ

Tuesday, April 14, 2020

টানা ১০দিন ধরে খাদ্য সহয়তা দিচ্ছেন সেচ্ছাসেবকলীগ নেতা মনির হোসেন


আশুলিয়া প্রতিনিধি: সারা বিশ্বের ন্যায় করোনা ভাইরাস বিস্তার রোধে দেশেও চলছে অঘোষিত লকডাউন। ফলে চরম বিপাকে পড়েছে অসহায়-কর্মহীন, হতদরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত শ্রেণীর মানুষজন।
আর এ সকল মানুষের কথা চিন্তা করে সরকারি নির্দেশনা মেনে প্রকাশ্য ও গোপনে টানা ১০ম দিনের ধরে অসহায়-কর্মহীন, হতদরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে  চাল, ডাল, আলু, লবন ও তেলসহ খাদ্য সামগ্রী নিয়ে হাজির আশুলিয়া থানা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোঃ মনির হোসেন।
সোববার সকাল থেকেই প্রতিদিনের ন্যায় ধলপুর, সিকদারবাগ, নয়াপাড়া এলাকার প্রায় দুইশত কর্মহীন অসহায় পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয় ।
এ প্রসঙ্গে স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ মনির হোসেন জানান, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশে  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর দিক নির্দেশনায় আশুলিয়া থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ্ মুন্সীর পরামর্শে , আজ ১০দিনের মতো আমি প্রায় এক হাজরের অধিক পরিবারের মাঝে খাদ্য পৌছে দিয়েছি।  আমরা নিজ নিজ অবস্থান থেকে সাধ্য অনুযায়ী খাদ্য সহায়তা প্রদান ও সচেতনতা বৃদ্ধির মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি।
যাতে করে সাধারণ মানুষগুলো ঘরে থেকে করোনা নামক দূর্যোগের মোকাবেলা করতে পারে।আমরা স্বেচ্ছাসেবকলীগ কর্মীবৃন্দ এ সংকট মোকাবেলায় সাধারণ মানুষের পাশে থেকে ধারাবাহিকভাবে কাজ করে যাবো । এ সময় স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ সোহাগ গাজীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages