সাভারে মাথার চুল বিক্রি করে সন্তানের দুধ কিনলো মা - adsangbad.com

সর্বশেষ

Tuesday, April 21, 2020

সাভারে মাথার চুল বিক্রি করে সন্তানের দুধ কিনলো মা


নিজস্ব প্রতিনিধি : করোনা মাহামারিতে স্বামী কর্মহীন হয়ে পড়ায় সাভারে  নিজের মাথার চুল বিক্রির করে বাচ্চার দুধ কিনে আনলেন অসহায় এক মা।

মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে সাভারের ব্যাংক কলোনী এলাকায় নান্নু মিয়ার টিনসেট বাড়িতে ভাড়াটি হিসেবে থাকা অসহায় সেই মায়ের কাছ থেকে এমন তথ্য পাওয়া যায়। এখানে স্বামী ও দুই সন্তান নিয়ে বসবাস করছে পরিবারটি। বড় ছেলে বয়স আড়াই বছর ও ছোট ছেলে বয়স ১ এবছর।

অসহায় নারীর জানান, স্বামী আগে মাটি কাটার কাজ করতো।পরে রিকশা চালাতে শুরু করে। তবে করোনা পরিস্থিতিতে বন্ধ হয়ে যায় সেই পথও। পরে বাচ্চার খাবার নিয়ে সংকটে পরে। কোন উপায় না পেয়ে গতকাল (২০ এপ্রিল) হকারের কাছে ১৮০ টাকায় নিজের চুল বিক্র করে শিশুর জন্য দুধ কিনেন। বাকী টাকায় খাবারের জন্য দুই কেজি চাল কিনে আনেন।

তবে এখন পযন্ত ত্রাণ বা কোন ধরনের সহযোগিতা পাননি বলে জানান অসহায় পরিবারটি। আগে মিরপুর থাকলেও গত এক মাস ধরে সাভারে বসবাস শুরু করেছেন অসহায় পরিবারটি।

এ বিষয়ে মুঠোফোনে উপজেলা প্রশাসেনর এসিল্যান্ড আবদুল্লাহ আল মাহফুজ বলেন, গণমাধ্যম কর্মীদের মাধ্যমে ঘটনাটি প্রাথমিকভাবে আমরা শুনেছি। ঘটনাস্থল গিয়ে ভুক্তভোগী পরিবারটিকে সহযোগিতার করার ব্যবস্থা নেয়া হচ্ছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages