ত্রাণ বিতরণে অনিয়ম নিয়ন্ত্রণে আছে : এলজিআরডি মন্ত্রী - adsangbad.com

সর্বশেষ

Sunday, April 26, 2020

ত্রাণ বিতরণে অনিয়ম নিয়ন্ত্রণে আছে : এলজিআরডি মন্ত্রী

ফাইল ছবি
ডেস্ক নিউজ : ত্রাণ বিতরণে অনিয়ম নিয়ন্ত্রণে আছে বলে দাবি করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম। তিনি বলেন, ত্রাণ নিয়ে দুর্নীতি করা জনপ্রতিনিধিদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ায় এখন অনিয়ম নিয়ন্ত্রণে রয়েছে।
রোববার দুপুরে সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের ব্রিফিংকালে মন্ত্রী এ দাবি করেন।
করোনার এই দুর্যোগের মধ্যেও অনেক জনপ্রতিনিধিদের ত্রাণ নিয়ে দুর্নীতির অভিযোগ বিষয়ে এক প্রশ্নের উত্তরে এলজিআরডি মন্ত্রী বলেন, আমরা তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নিয়েছি। এখানে সীমিত সংখ্যক লোক জড়িত। আমি এবং আমার মন্ত্রণালয় থেকে এটিকে গুরুত্ব দিয়ে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি। আমি মনে করি, এখন বিষয়টি নিয়ন্ত্রণে এসেছে। অপরাধ সারা পৃথিবীতে আছে। অপরাধের শাস্তি যখন হয় তখন সে অপরাধ কমে যায়।
ডেঙ্গুর মৌসুম নিয়ে এক প্রশ্নে মন্ত্রী প্রত্যেকের বাগান, ফ্রিজ, এসিসহ জমে থাকা পানি পরিষ্কার রাখার তাগিদ দেন। তিনি বলেন, করোনার কারণে এখন যেহেতু আমরা বেশিরভাগ বাসায় থাকি তাই যদি আমরা সবকিছু পরিষ্কার-পরিছন্ন করে ফেলি, তাহলে এডিস মশাকে নিয়ন্ত্রণ করতে পারব। এ বিষয়ে আমরা সবাই সতর্ক হলেই এটি নিয়ন্ত্রণ করতে পারব।
মন্ত্রী জানান, কীটনাশকের ব্যবস্থা নেয়া হয়েছে। আর যেসব খাল ও ড্রেনে বজ্য জমে আছে সেগুলো পরিষ্কার করার জন্য সিটি কর্পোরেশন, ওয়াসা ও রাজউককে দায়িত্ব দেয়া হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages