রংপুরে বেশী দামে বিক্রির জন্য বক্স খাটের মাঝে টিসিবির তেল মজুদ, আটক ২ - adsangbad.com

সর্বশেষ

Thursday, April 16, 2020

রংপুরে বেশী দামে বিক্রির জন্য বক্স খাটের মাঝে টিসিবির তেল মজুদ, আটক ২


অনলাইন ডেস্ক : রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক বক্স খাটের ভিতরে রক্ষিত অবস্থায় বসুন্ধরা ব্যান্ডের টিসিবি পণ্য ১২৩৮ লিটার সয়াবিন তেল উদ্ধারসহ আটক দুই জন।
বক্স খাটের ভিতরে রক্ষিত অবস্থায় বসুন্ধরা ব্যান্ডের টিসিবি পণ্য ১২৩৮ লিটার সয়াবিন তেল উদ্ধার করেছে রঙপুরের ডিবি পুলিশ।
বুধবার ১৫ এপ্রিল রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোহা. আবদুল আলীম মাহমুদ বিপিএম মহোদয়ের নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি), উত্তম প্রসাদ পাঠক এর নেতৃত্বে এসি (ডিবি) মো. আলতাফ হোসেন, ইন্সপেক্টর এবিএম ফিরোজ ওয়াহিদ, ইন্সপেক্টর  রাজেশ কুমার চক্রবর্তী,
এস.আই মো. নাহিদ, এস.আই ছাইয়ুম, এস.আই সাদিকুল ও সঙ্গীয় অফিসার ও ফোর্স রংপুর মেট্রোপলিটন এলাকার মধ্যপার্বতীপুর, ওয়ার্ড-১৭, রোপ-১/৪, বাড়ী-২২ ধৃত মো. হানিফ মিয়ার (৪৭) বসতবাড়ী তল্লাশী করে শয়ন কক্ষের বক্স খাটের ভিতরে রক্ষিত অবস্থায় বসুন্ধরা ব্যান্ডের টিসিবি পণ্য ১২৩৮ লিটার সয়াবিন তেল উদ্ধার করে জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১,২৩,৮০০/- টাকা।
উল্লেখ্য, উপরোক্ত সয়াবিন তেল আসামীগণ অবৈধ লাভের জন্য কালোবাজারী করে বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করেছিল বলে স্বিকারোক্তি দিয়েছে।
এসময় ঘটনার সাথে জড়িত কোতয়ালী থানার মধ্যপার্বতীপুর গ্রামের মৃত হাজী আ. মান্নান এর ছেলে মো. হানিফ মিয়া (৪৭) এবং মৃত আশরাফ আলী‘র ছেলে মো. লাল মিয়া (৫২) কে আটক করা হয়।
এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ডিবি পুলিশ।
সম্প্রতি সারা বিশ্বে ছড়ানো মরণব্যাধি করোনা ভাইরাসে বিপর্যস্ত গরিব-দুঃখী মানুষের জন্য সরকার প্রদত্ত টিসিবি পণ্য ন্যায্য মূল্যে বিক্রয়ের জন্য বলা হলেও কতিপয় অসাধু ব্যবসায়ী যারা অবৈধ লাভের উদ্দেশ্যে মজুদ করে। এসব অবৈধ ব্যবসায়ী বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন পুলিশ এর গোয়েন্দা শাখা (ডিবি)’র টিম এর অভিযান নিয়মিত পরিচালনা করবে বলে জানায় ডিবি পুলিশ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages