করোনা : সারাদেশের বিভিন্ন স্থানে বিএনপির ত্রাণসামগ্রী বিতরণ - adsangbad.com

সর্বশেষ

Sunday, April 12, 2020

করোনা : সারাদেশের বিভিন্ন স্থানে বিএনপির ত্রাণসামগ্রী বিতরণ


ডেস্ক নিউজ :  মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দুর্যোগময় পরিস্থিতিতে বাংলাদেশের নিরন্ন, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়াচ্ছেন বিএনপি ও অঙ্গ, সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সারাদেশেই এসব নেতাকর্মী মাসব্যাপী ত্রাণসামগ্রী বিতরণ করছেন বলে গতকাল বিএনপির কেন্দ্রীয় দফতর থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েচে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ঠাকুরগাঁওয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের তত্ত্বাবধানে বিএনপির জেলা সভাপতি মো: তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, বিএনপি নেতা ওবায়দুল্লাহ মাসুদ, শরীফ, মাহবুব হোসেন তুহিন, জাফরুল্লাহ ও নূরুন্নবী ত্রাণ বিতরণ করেন।
কুমিল্লার দাউদকান্দি, মেঘনা ও তিতাস উপজেলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের তত্ত্বাবধানে খাদ্যসমাগ্রী বিতরণ করা হয়েছে।
স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের উদ্যোগে মতিঝিল, পল্টন, শাহজাহানপুর, খিলগাঁও, সবুজবাগ এলাকায় ইতোমধ্যে ৩ হাজার দুস্থ পরিবারকে ত্রাণ সহযোগিতা দেয়া হয়েছে।
গয়েশ্বর চন্দ্র রায়ের তত্ত্বাবধানে বিএনপি নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় কেরানীগঞ্জ দক্ষিণে ৭ হাজার পরিবারকে ত্রাণ সমাগ্রী বিতরণ করেছেন।
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান তার নির্বাচনী এলাকায়, বিএনপি নেতা ডা: সালাহউদ্দিন বাবুর নেতৃত্বে সাভারে, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের নেতৃত্বে দোহারে, বিএনপি নেতা তমিজ উদ্দিনের নেতৃত্বে ধামরাইয়ে, স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের তত্ত্বাবধানে নরসিংদীর পলাশে, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে নরসিংদী সদর, স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারি আব্দুল কাদির ভূঁইয়া জুয়েলের উদ্যোগে মনোহরদীতে, মনজুর এলাহী ও সুলতান মোল্লার নেতৃত্বে শিবপুরে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর উদ্যোগে বিভিন্ন সময়ে নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ও ঢাকার বিভিন্ন স্থানে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবানসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
কুমিল্লার মুরাদনগরে বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের সহযোগিতায়, মুন্সীগঞ্জের শ্রীনগরে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপুর উদ্যোগে এবং সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদের উদ্যোগে লৌহজংয়ে বিএনপি নেতা শাহজাহান খান, বাদল হাওলাদার, হাবিবুর রহমান চাকলাদার, আতাউর রহমান, ইয়াসিন শেখ, হাসান উদ্দিন মোল্লা, নাদের খান, ওমর ফারুক, আনিসুর রহমান শিকদার, বাবুল ঢালী ও আব্দুল লতিফ ত্রাণ বিতরণ করেছেন।
বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: জাহিদ হোসেনের পক্ষে ময়মনসিংহ মহানগর এবং দিনাজপুরের নবাবগঞ্জ, বিরামপুর, ঘোড়াঘাট, হাকিমপুর উপজেলা ও পৌরসভা সমুহে খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে।
কিশোরগঞ্জে জেলা বিএনপির আহ্বায়ক মো: শরীফুল আলম, মানিকগঞ্জে জেলা বিএনপির আহ্বায়ক আফরোজা খান রিতা, বিএনপি নেতা এস এ কবির জিন্নাহ, মিজানুর রহমান লিটন, মীর মানিকুজ্জামান, আনিসুর রহমান জেলার বিভিন্ন স্থানে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন।
ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) এবং জিয়াউর রহমান ফাউন্ডেশনের (জেডআরএফ) উদ্যোগে অসহায় ছিন্নমুল মানুষদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।
এছাড়া গাজীপুর, টাঙ্গাইল, মেহেরপুর, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, ঝিনাইদহ, বরিশাল, মাগুরা, যশোর, নড়াইল, খুলনা জেলা ও মহানগর, বাগেরহাট, দিনাজপুর, রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, নেত্রকোণা, পটুয়াখালী, বরগুনা, রাজবাড়ী, শরীয়তপুর, বগুড়া, চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি, নারায়ণগঞ্জ, সিলেট, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, সাতক্ষীরা, পঞ্চগড়, লালমনিরহাট, নীলফামারী, জামালপুর, লক্ষীপুরসহ বিভিন্ন জেলায় বিএনপির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages