সরকারের সমালোচনাকারীদের ত্রাণ নিয়ে মানুষের পাশে দাঁড়াতে বললেন প্রধানমন্ত্রী - adsangbad.com

সর্বশেষ

Wednesday, April 15, 2020

সরকারের সমালোচনাকারীদের ত্রাণ নিয়ে মানুষের পাশে দাঁড়াতে বললেন প্রধানমন্ত্রী

ফাইল ছবি 
নিজস্ব প্রতিনিধি:  যারা সরকারের সমালোচনায় ব্যস্ত তাদের ত্রাণ নিয়ে মানুষের পাশে দাঁড়াতে বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
প্রধানমন্ত্রী বলেন, দুর্ভাগ্য অনেকে শুধু সমালোচনাই করে যাচ্ছেন, তারা মানুষকে কোনো সাহায্য করছে না। তাদের বলবো, কথা না বলে মানুষের পাশে দাঁড়ান। সরকার তার দায়িত্ব সম্পর্কে যথেষ্ট সচেতন। 
বুধবার প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ ভাণ্ডারে অনুদানের চেক গ্রহণের সময় গণভবন প্রান্ত থেকে ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক অনুদান গ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বিত্তবানদের প্রতি অনুরোধ করে বলেন, তারা যেন ভীড় এড়িয়ে প্রশাসনের সহযোগিতা নিয়ে ত্রাণ বিতরণ করেন। যে দলেরই হোক, ত্রাণ নিয়ে কোনো ধরনের দুর্নীতি হলে তাদের বিরুদ্ধে আবারো কঠোর ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারী দেন তিনি।
প্রধানমন্ত্রী জানান, প্রত্যেক পরিবারের জন্য কার্ড চালু করা হবে যেন সবার ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়া যায়। করোনাভাইরাসের এই দুঃসময় পার করে সকলেই যেন স্বাভাবিক ভাবে ব্যবসা-বাণিজ্য করতে পারে সেজন্য তিন বছর মেয়াদী পরিকল্পনার কথাও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বিশ্ব অর্থনৈতিক মন্দার প্রভাব বাংলাদেশেও পড়বে; সেজন্য আগাম ব্যবস্থা হিসেবে প্রণোদনা প্যাকেজ প্রবর্তন করেছে সরকার৷ ত্রাণের সুবিধা যাতে প্রত্যেকেই পায়; সেই সুবিধা নিশ্চিতে সরকার কাজ করছে বলেও জানান প্রধানমন্ত্রী।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages