অসহায় মানুষের পাশে দাঁড়ালেন সেচ্ছাসেবকলীগের আব্দুল কুদ্দুস শেখ - adsangbad.com

সর্বশেষ

Saturday, April 25, 2020

অসহায় মানুষের পাশে দাঁড়ালেন সেচ্ছাসেবকলীগের আব্দুল কুদ্দুস শেখ

আশুলিয়া প্রতিনিধি : করোনা ভাইরাস বিস্তার রোধে দেশেও চলছে  লকডাউন, ভাইরাস সংক্রামণ রোধে সবাইকে বাসায় থাকার জন্য বলা হয়েছে । ফলে চরম বিপাকে পড়েছে অত্র অঞ্চলে বসবাসরত নিম্ন শ্রেণীর অসহায় দুস্থ মানুষগুলো  । যারা এখনো সরকারি কোন ত্রাণ পায়নি।  আর এ সকল মানুষের কথা চিন্তা করে সরকারি নির্দেশনা মেনে আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস শেখের নিজ উদ্যােগে ৩০টি পরিবারের মাঝে খাবার সরবরাহ করা হয়েছে ।
 শুক্রবারবার(২৪শে এপ্রিল) সন্ধায় আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ভাদাইলের এলাকার শাহজাহান মার্কেট সংলগ্ন তিন বন্ধু  রোডে
অসহায়-কর্মহীন বাসায় অবস্থান নেয়া ৩০টি পরিবারের মাঝে  চাউল, ডাল, আটা,লবন , পিয়াজ, তেল, গায়ে মাখা সাবান, কাপড়ধোয়া সাবানসহ সব পন্যগুলো নিদৃষ্ট পরিমানের  একত্রিত করে প্যাকেট আকারে বিতরণ করা হয়।
 এ  প্রসঙ্গে সেচ্ছাসেবকলীগনেতা মোঃ আব্দুল কুদ্দুস শেখ জানান, লকডাউনের কারণে মানুষকে ঘরে থাকতে বলা হলেও তাদের খাদ্যের যোগান দেয়া হয়নি ফলে অর্ধাহারে অনাহারে রয়েছে নিম্ন শ্রেণীর অসহায় দুস্থ মানুষ গুলো।  আমি এতটা স্বাবলম্বী নই, আমি নিজেও দরিদ্র একজন মানুষ। তার পরেও চরম খাদ্য সংকটে থাকা মানুষ গুলোকে দেখলে বুকের ভিতর হু হু করে কেঁদে উঠে, তাই সামান্য হলেও আমার নিজস্ব উদ্যােগে চেষ্টা করেছি যতটুকু পারি তাদের সাহায্য করতে।  তিনি আরো বলেন, আমরা নিজ নিজ অবস্থান থেকে সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ালে ক্ষুধার্ত মানুষ থাকবে না।
 সবার সহায়তা ও সচেতনতা বৃদ্ধির মাধ্যমে করোনা ভাইরাসের এই সম্মুখ যুদ্ধে আমরা জয়ী হতে পারবো ।
 তিনি আরো জানান, আমার কার্যক্রম অব্যাহত থাতবে যাতে করে অসহায় মানুষগুলো ক্ষুধা নিবারণ করে করোনা ভাইরাস নামক মহা এই দূর্যোগ মোকাবেলা করতে পারে। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages