শাহরুখ খানকে ধন্যবাদ জানাল বিশ্ব স্বাস্থ্য সংস্থা - adsangbad.com

সর্বশেষ

Monday, April 20, 2020

শাহরুখ খানকে ধন্যবাদ জানাল বিশ্ব স্বাস্থ্য সংস্থা


অনলাইন ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করছে গোটা বিশ্ব। প্রাণপণ এ লড়াইয়ে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। আর তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ও তহবিল সংগ্রহ করতে তারকাবহুল কনসার্টের আয়োজন করেছিল বিশ্ব স্বাস্থ্য সংস্থা। প্রতিশ্রুতি অনুযায়ী ওই কনসার্টে যোগ দিয়ে সংস্থাটির প্রশংসা কুড়িয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান।
ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, ‘ওয়ান ওয়ার্ল্ড : টুগেদার অ্যাট হোম’ শিরোনামে ওই কনসার্ট অনুষ্ঠিত হয়। আর এতে অংশ নেওয়ায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) প্রধান ড. টেড্রস আধানম গ্যাব্রিয়াসেস শাহরুখ খানকে ধন্যবাদ জানান।
‘‘আজ রাতে অনুষ্ঠিত হওয়া তারকাখচিত ‘ওয়ান ওয়ার্ল্ড : টুগেদার অ্যাট হোম’ কনসার্টে সংহতি জানানোয় শাহরুখকে ধন্যবাদ। সংহতির মাধ্যমেই আমরা বিশ্বকে নিরাপদ রাখতে পারব,’ গতকাল রোববার (১৯ এপ্রিল) করা টুইটে লেখেন টেড্রস।
 করোনার বিরুদ্ধে যুদ্ধে নিরলস পরিশ্রম করা স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানাতে ও তহবিল সংগ্রহ করতে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও গ্লোবাল সিটিজেন যৌথভাবে কনসার্টটি আয়োজন করে। ৭০ জনেরও বেশি শিল্পী ও তারকা এই অনলাইন কনসার্টে যোগ দেন।
হলিউড রিপোর্টারের বরাত দিয়ে প্রতিবেদনে আরো জানানো হয়, এতে ১২৭ মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি তহবিল উঠে এসেছে। খ্যাতিমান তারকা এলটন জন, লিজ্জো, জেনিফার লোপেজ, টেইলর সুইফট, ম্যাডোনা, প্রিয়াঙ্কা চোপড়া, শাহরুখ খান, সেলিন ডিওনসহ আরো অনেকেই অংশ নেন এতে। কনসার্টটি উপস্থাপনার দায়িত্বে ছিলেন জিমি কিমেল, জিমি ফ্যালন ও স্টিফেন কোলবার্ট।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages