আশুলিয়ায় ভুয়া কবিরাজ রানা আটক, ১ মাসের জেল - adsangbad.com

সর্বশেষ

Sunday, April 5, 2020

আশুলিয়ায় ভুয়া কবিরাজ রানা আটক, ১ মাসের জেল


আশুলিয়া প্রতিনিধি: ঢাকার অদূরে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় দীর্ঘদিন যাবত কবিরাজ রানা শ্রমিক অধ্যুষিত আশুলিয়া এলাকায় শ্রমিকদের সাথে প্রতারণা করে  ভুয়া  চিকিৎসা ও   কোন কাগজপত্র ছাড়া  কেমিস্ট ছাড়া নিজে বিভিন্ন ওষুধ তৈরি করে দীর্ঘদিন যাবত চিকিৎসা ও বিক্রয় করে আসছিল ।
করোনাভাইরাস আতঙ্কে সারাবিশ্ব ইতি মধ্যেই   বাংলাদেশে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস লগডাউন করা হয়েছে সাড়া দেশ । বন্ধ করে দেওয়া হয়েছে গণপরিবহন, দোকান পাট , স্কুল কলেজ সহ সকল কর্মক্ষেত্র । দিশেহারা হয়ে পড়েছে সাধারণ মানুষ, স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে বলা হয়েছে সাবান বা হাক্সাসল দিয়ে ভালো ভাবে হাত পরিস্কার করার জন্য ।যখন কোন ভাবেই হাক্সাসল পাওয়া যাচ্ছিল না তখন এই সুযোগে রানা কবিরাজ থিনার ও নিল দিয়ে নিম্নমানের  হাক্সাসল তৈরি ও  বাজারজাত করে আসছিল ।
করোনা ভাইরাসের জীবাণু নাশক হাক্সাসল অবৈধভাবে তৈরি ও বিক্রয় এর কারণে  কবিরাজ মোঃ রানা কে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের আশুলিয়া সহকারী কমিশনার ভূমি তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ। তিনি বলেন আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রানা কবিরাজ নামে এক ব্যক্তি দীর্ঘদিন যাবৎ অবৈধ ভাবে ঔষধ তৈরি চিকিৎসা সেবা প্রদান করে আসছে। সম্প্রতি করোনা ভাইরাস এর মধ্যে জীবাণু ধ্বংস হাক্সাসল তৈরি ও বিক্রয় করে আসছিল ।
আমরা হাতে নাতে পেয়েছি এবং তাকে বিশ হাজার টাকা জরিমানা করা হলে তিনি টাকা না দিতে পারায় ,  এক মাসের জেল দেওয়া হয়েছে ।
 পরে পলাশবাড়ী বাসস্ট্যান্ড থেকে পলাশ বাড়ি পশ্চিম পাড়া পর্যন্ত টহল দেয়া হয় , এবং রাস্তায় ঘোরাঘুরি বন্ধ করে সকলকে তাদের নিজ নিজ অবস্থানে যাওয়ার জন্য হ্যান্ড মাইক যোগে অনুরোধ করা হয় । এবং পলাশ বাড়ি গোচারটেক এলাকায় সাভার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুস্থ অসহায় দুই পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় ।এসময় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার ভূমি সাভার , তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ সহকারী কমিশনার ভূমি আশুলিয়া ও বিভিন্ন মিডিয়ার সাংবাদ কর্মী সহ আশুলিয়া থানা পুলিশ ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages