কিশোরগঞ্জে ৯মাসের শিশুকে হত্যা, বাবা পালাতক - adsangbad.com

সর্বশেষ

Sunday, April 26, 2020

কিশোরগঞ্জে ৯মাসের শিশুকে হত্যা, বাবা পালাতক


কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: কিশোরগঞ্জের নিকলী উপজেলায় ৯ মাসের শিশুকন্যাকে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। আজ শনিবার সকাল ১০টার দিকে শিশুটির মৃত্যুর পর থেকে অভিযুক্ত শামীম (২৮) পলাতক রয়েছেন। উপজেলার কারপাশা ইউনিয়নের নানশ্রী বাগুয়াখালী গ্রামে ঘটনাটি ঘটে।
স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, খুন হওয়া শিশুটি শামীমের দ্বিতীয় স্ত্রী খায়রুনের। প্রায় দুই বছর আগে খায়রুন প্রথম স্বামীকে তালাক দিয়ে শামীমকে বিয়ে করেছিলেন। শিশুটিকে শামীম এর আগেও একবার হত্যার চেষ্টা করেন। সে সময় স্থানীয় সালিশের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করা হয়। শামীমের প্রথম স্ত্রী সেলিনার সঙ্গে খায়রুনের ঝগড়া হলে মাঝেমধ্যেই প্রথম স্ত্রীর পক্ষ নিয়ে দ্বিতীয় স্ত্রী ও সন্তানকে মারধর করতেন শামীম।
নিহত শিশুটির মা খায়রুনের অভিযোগ, সবশেষ গতকাল শুক্রবার সকালে পারিবারিক কলহের জেরে শামীম তার শিশুকন্যার মাথায় আঘাত করেন। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতাল সাময়িক লকডাউন থাকায় পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা শেষে তাকে নিয়ে বাড়ি ফেরেন খায়রুন। পরে রাত প্রায় ১০টার দিকে খায়রুন টয়লেট থেকে ঘরে ফিরে শিশুটিকে খাটের নিচে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে শনিবার সকাল ১০টার দিকে শিশুটির মৃত্যু হয়।
এদিকে মারধরের বিষয়টি গোপন করে শিশুটিকে দাফনের প্রস্তুতি নিতে থাকেন শামীম। পরে খায়রুন থানায় গিয়ে পুলিশে খবর দেন।
নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘শিশুটির লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুর বাবা শামীম ঘটনার পর থেকে পলাতক।’তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages