করোনায় আক্রান্ত হয়ে পাকিস্তানি ক্রিকেটারের মৃত্যু - adsangbad.com

সর্বশেষ

Tuesday, April 14, 2020

করোনায় আক্রান্ত হয়ে পাকিস্তানি ক্রিকেটারের মৃত্যু


অনলাইন ডেস্ক : বিশ্ব ক্রীড়াঙ্গনকে আরেকটি দুঃসংবাদ দিল করোনাভাইরাস। প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন পাকিস্তানের সাবেক প্রথম শ্রেণির ক্রিকেটার জাফর সরফরাজ।
ইএসপিএনক্রিকইনফোর খবরে বলা হয়েছে, করোনায় আক্রান্ত হয়ে কয়েকদিন ধরে পেশাওয়ারের একটি  হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ছিলেন জাফর। অবস্থার অবনতি হলে তাঁকে ভেন্টিলেটর দেওয়া হয়। তাতেও শেষ রক্ষা হয়নি। শেষ পর্যন্ত না ফেরার দেশে পাড়ি জমালেন সাবেক এই ক্রিকেটার।
পাকিস্তান জাতীয় দলের সাবেক ক্রিকেটার আখতার সরফরাজের ভাই জাফর সরফরাজ। ১০ মাস আগে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান আখতার। এবার চলে গেলেন তাঁর ভাই। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া প্রথম ক্রিকেটার হলেন জাফর সরফরাজ।

বাঁহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান জাফরের প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয় ১৯৮৮ সালে। তিনি ১৫টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। তাঁর রান ছিল ৬১৬। এ ছাড়া ৬ ওয়ানডেতে করেছেন ৯৬ রান তিনি। ১৯৯৪ সালে ক্রিকেট থেকে অবসর নেন। এরপর পেশাওয়ারের সিনিয়র ও অনূর্ধ্ব-১৯ দলের কোচের দায়িত্বও পালন করেছেন সাবেক এই ক্রিকেটার।
করোনাভাইরাসে প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছে। সারা বিশ্বে ১৯ লাখ ৩০ হাজারের বেশি মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়েছে। প্রাণ হারিয়েছেন এক লাখ ২০  হাজারেরও বেশি মানুষ।

পাকিস্তানে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৯৬ জন। আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে পাঁচ হাজার ৭০০ জনে। এর মধ্যে পেশাওয়ারেই আক্রান্ত হয়েছে ৭৪৪ জন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages