জয়পুরহাটে ২৫ মেট্রিক টন চালসহ আওয়ামী লীগ নেতা আটক - adsangbad.com

সর্বশেষ

Sunday, April 12, 2020

জয়পুরহাটে ২৫ মেট্রিক টন চালসহ আওয়ামী লীগ নেতা আটক


জয়পুহাট প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আল ইসরাইল জুবেলকে সরকারি ২৫ দশমিক ৪৪ মেট্রিক টন চালসহ আটক করা হয়েছে। তিনি গোপীনাথপুর পুর্ব বাজার এলাকার মৃত নজির উদ্দীন মন্ডলের ছেলে।
গতকাল শনিবার রাত ৮ টার দিকে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা গোপীনাথপুর বাজারে তার গুদামে অভিযান চালিয়ে চালসহ তাকে আটক করে।
আটককৃত জুবেল গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আক্কেলপুর সরকারী মুজিবুর রহমান কলেজের প্রভাষক।
শনিবার রাত সাড়ে আটটায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ সরকারি চালসহ আল ইসরাইল জুবেলকে আটক করার তথ্য নিশ্চিত করেছেন।
র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প সূত্রে জানা গেছে, আল ইসরাইল জুবেলের গুদামে বিপুল পরিমাণ সরকারি চাল মজুদ থাকার কথা জানতে পারে র‌্যাব সদস্যরা। শনিবার সন্ধ্যায় র‌্যাব সদস্যরা ওই গুদামে অভিযান চালান। সেখান থেকে সরকারি ২৫.৪৪ মেট্রিক টন চাল জব্দ করা হয়। এসময় তারা গুদামের মালিক আল ইসরাইল জুবেলকে আটক করেন।
জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ বলেন, সরকারি ২৫.৪৪ মেট্রিক টন চালসহ আল ইসরাইল জুবেলকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আক্কেলপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages