সাভারে দুই ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে বিয়ের চেষ্টা, র‌্যাবের অভিযান - adsangbad.com

সর্বশেষ

Friday, April 10, 2020

সাভারে দুই ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে বিয়ের চেষ্টা, র‌্যাবের অভিযান


সাভার প্রতিনিধি : সাভারে দুই ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে অর্ধশতাধিক মানুষের সমাগম নিয়ে বিয়ে অনুষ্ঠানিকতার সময়  র‌্যাব-৪ অভিযান  । এসময় বর-কনে উভয় পক্ষকে আর্থিক জরিমানা (দন্ড) প্রদান করে বিয়ে বন্ধ করে দেয়া হয়।

শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে সাভারের সালেপুর গ্রামে কনের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতার সময় র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।
এসময় বর-কনের উভয়পক্ষের আট জনকে ৮০ হাজার টাকা আর্থিক জরিমানা কারা হয়। পাশাপাশি বিয়ের আসরে উপস্থিত থাকা আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ও বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামকে শাসিয়ে সর্তক করে ছেড়ে দেয়া হয়। পাশাপাশি দুই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট দপ্তরে জানানো হবে বলে জানায় র ্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট ।

অভিযানে নেতৃত্ব দেয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনা উপেক্ষা করে চেয়ারম্যানদের উপস্থিতিতে বিয়ের এমন আয়োজন খুবই হতাশাজনক। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে বিয়ে বন্ধসহ উভয়পক্ষ থেকে ৮০ হাজার টাকা আর্থিক জরিমানা আদায় করা হয়েছে। পাশাপাশি দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বিয়ের কার্যক্রম বন্ধের নির্দেশনাও দেয়া হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages