সাংবাদিক হুমায়ুন কবির খোকন আর নেই - adsangbad.com

সর্বশেষ

Wednesday, April 29, 2020

সাংবাদিক হুমায়ুন কবির খোকন আর নেই


নিজস্ব প্রতিনিধি: জ্বর গলাব্যাথা শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তির ঘণ্টাখানেকের মধ্যেই মারা গেছেন দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন।
তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন বলে চিকিৎসকদের সন্দেহ। ঢাকার উত্তরার রিজেন্ট হাসপাতালে মঙ্গলবার রাত সোয়া ১০টায় তিনি মৃত্যুবরণ করেন।
হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক মো. শাহেদ গণমাধ্যমকে বলেন, রাত সোয়া ৯টার দিকে খোকন ভাইকে নিয়ে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির সময়ই উনার অবস্থা আশঙ্কাজনক ছিল।
‘আমাদের ডাক্তাররা চেষ্টা করার মধ্যেই সোয়া ১০টার দিকে তিনি মারা যান।’
চিকিৎসকরা জানায়, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার অ্যাজমারও সমস্যা ছিলো।
তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলেও তা পরীক্ষা করা হয়নি বলে জানা গেছে। সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবিব রহমান, তার করোনাভাইরাসের উপসর্গ ছিল। পরীক্ষার জন্য নমুনাও সংগ্রহ করা হয়েছিল।
তিনি জানান, আজ রাতেই আইইডিসিআরের ব্যবস্থপনায় তার দাফন হওয়ার কথা রয়েছে।
হাবিব রহমান বলেন, গত ১৫ দিন ধরে বাসা থেকেই অফিস করছিলেন হুমায়ুন কবির খোকন। আজ (মঙ্গলবার) সকালে শ্বাসকষ্ট ও মাথাব্যথা বৃদ্ধি পায়। এরপর শারীরিক অবস্থা অবনতির দিকে গেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির অ্যাম্বুলেন্সের মাধ্যমে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।
হুমায়ুন কবির এর আগে দৈনিক মানবজমিন, আমাদের সময়সহ কয়েকটি সংবাদপত্রে কাজ করেন।
সাংবাদিক হুমায়ুন কবির খোকনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন। গণমাধ্যামে প্রেরিত এক শোক বার্তায় সংগঠনের সভাপতি মাইনুল ইসলাম ও সাধার সাধারণ সম্পাদক মাসুদ রানা বলেন,সাংবাদিক হুমায়ুন কবির খোকন একজন দায়িত্বশীল ও নিষ্টাবান সাংবাদিক ছিলেন তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages