করোনায় আওয়াজ বিডি সম্পাদকের দাদীর মৃত্যু - adsangbad.com

সর্বশেষ

Thursday, April 2, 2020

করোনায় আওয়াজ বিডি সম্পাদকের দাদীর মৃত্যু


ডেস্ক নিউজ: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিউইয়র্কে বসবাসরত সাহারা বেগমের মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। মরহুমা সাহারা বেগম নিউইয়র্কে আওয়াজবিডির সম্পাদক শাহ আহমদের দাদি।

১ এপ্রিল সন্ধ্যায় নিউইয়র্কের কুইন্সের এল্মহার্স্ট হাসপাতালে সাহারা বেগমের মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন শারীরিক রোগে ভুগছিলেন। তাঁর দেশের বাড়ি সিলেটের মৌলভীবাজার জেলার কুলাউড়ায়। সাহারা বেগমের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। দুই ছেলে ও বড় মেয়ে আমেরিকাপ্রবাসী, ছোট মেয়ে লন্ডনপ্রবাসী।
সাহারা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশি-আমেরিকান প্রবাসী কমিউনিটি ও সাংবাদিকেরা। এক শোক বার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
প্রথম আলো উত্তর আমেরিকার আবাসিক সম্পাদক ইব্রাহীম চৌধুরী, লেখক সাংবাদিক ইশতিয়াক রূপু, রহমান মাহবুব, মনিজা রহমান, শেলী জামান খান, রওশন হক, আবদুস শহীদ, রোকেয়া দীপা, রাজুব ভৌমিক, জাহিদা আলম, মনজুরুল হক প্রমুখ সহকর্মী শাহ আহমদের দাদির মৃত্যুতে শোক জানিয়ে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages