শাহজাদপুরে প্রকাশ‍্যে চলছে মদের দোকান - adsangbad.com

সর্বশেষ

Tuesday, March 31, 2020

শাহজাদপুরে প্রকাশ‍্যে চলছে মদের দোকান

সংগ্রহিত ছবি

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি- করোনা পরিস্থিতি মোকাবেলায় সারাদেশের দোকান পাট বন্ধের সরকারি নির্দেশনা মেনে চলছে সবাই। তবে ব‍্যতিক্রম সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মানিকের মদের দোকান। প্রকাশ‍্যে মদের দোকান খোলা রেখে দেদারছে ব‍্যবসা করছে।
এই রকম জরুরি অবস্থায় দেশের বড় বড় শিল্প প্রতিষ্ঠান, শপিং সেন্টার, হাটবাজার, দোকানপাট বন্ধ থাকলেও মানিকের মদের দোকান খোলা থাকার খবরে জনমনে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই বলছেন তার খুটির জোর কোথায়, দেশের এই পরিস্থিতিতে একজন মদ ব‍্যাবসায়ীর মদের দোকান কিভাবে খোলা থাকে।
খবর পেয়ে সরেজমিনে শাহজাদপুর পৌর শহরের পৌর মার্কেটে মানিকের মদের দোকানের সামনে গেলে ঘটনার সত‍্যতা চোখে পরে। এসময় অনেক মদখোরকে পলিথিনের ভেতরে সাদা শপিং ব‍্যাগে মোড়ানো পোটলা মদ নিয়ে বের হতে দেখা যায়।
জানতে চাইলে মদ ব্যবসায়ী মানিক জানায়, আমার মদের দোকান সরকারি কোন নিষেধাজ্ঞার আওতায় পরেনা। তাকে বিভিন্ন সময় দোকান বন্ধের নির্দেশনা সংবলিত স্থানীয় প্রশাসনের মাইকিংয়ের কথা উল্লেখ করলে তিনি জানান, আমাকে আলাদা চিঠি দিতে হবে।
এই বিষয়ে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহাকে অবহিত করা হলে তিনি জানান, মদের দোকান বন্ধের প্রয়োজনীয় ব‍্যবস্থা নেওয়া হবে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages