সাংবাদিকদের জন্য আমরা কিছু পিপিই দেয়ার ব্যবস্থা করব : তথ্যমন্ত্রী - adsangbad.com

সর্বশেষ

Wednesday, March 25, 2020

সাংবাদিকদের জন্য আমরা কিছু পিপিই দেয়ার ব্যবস্থা করব : তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক :  দেশে এই মুহূর্তে সাংবাদিকদের দায়িত্ব পালনকালে আলাদা কোনো পাসের প্রয়োজন নেই বলে মনে করেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।  
তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে মনে করি সাংবাদিকদের যে কার্ড আছে সেটি যথেষ্ট।
বুধবার তথ্য মন্ত্রণালয়ে সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) নেতাদের কাছে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারা দেশে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি এবং ২৪ মার্চ হতে সশস্ত্র বাহিনী নামার ঘোষণা করে সরকার। এসময় সাংবাদিকদের দায়িত্ব পালনে আলাদা কোনো পাস বা পরিচয়পত্র ইস্যু করা হবে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে মনে করি সাংবাদিকদের যে কার্ড আছে সেটি যথেষ্ট। যদি সাংবাদিকদের মিডিয়া হাউজ থেকে বলে দেওয়া হয় তিনি অন-ডিউটি তাহলে সেটিই যথেষ্ট। এর জন্য আলাদা কার্ড দেওয়ার প্রয়োজন রয়েছে বলে আমি মনে করি না।তথ্যমন্ত্রী বলেন, এই দুর্যোগ সম্মিলিতভাবে মোকাবেলা করতে হবে। সাংবাদিকদের সংবাদ সংগ্রহে বিভিন্ন জায়গায় যেতে হয় সেজন্য তারাও কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকির মধ্যে থাকেন। আমরা বলেছিলাম সাংবাদিকদের পার্সোনাল প্রটেকশনের জন্য আমরা কিছু পিপিই দেয়ার ব্যবস্থা করব

Post Bottom Ad

Responsive Ads Here

Pages