সাভারে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ ১৩ ডাকাত গ্রেফতার - adsangbad.com

সর্বশেষ

Thursday, March 5, 2020

সাভারে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ ১৩ ডাকাত গ্রেফতার


সাভার প্রতিনিধি: সাভারে বিভিন্ন বাড়িতে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ ১৩ জন আন্তঃ জেলা ডাকাত দলের সদস্যকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার ভোর রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর থেকে তাদেরকে আটক করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
ডিবি পুলিশ জানায় বৃহস্পতিবার ভোর রাতে হেমায়েতপুরের বিভিন্ন বাড়িতে পিকআপ ভ্যান নিয়ে ওই ১৩ ডাকাত সদস্য গরু ডাকাতি করতে যায় পরে গোপন সংবাদের ভিতিত্বে ওই এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ ১৩ জন ডাকাতকে আটক করা হয়। আটক ডাকাতরা হলেন আবুল হোসেন (৩০),মহি উদ্দিন (৪৫),রাজু মিয়া (৩০),সুরুজ মিয়া (৩৫),জালাল মাদবর (৫০),আবুল হোসেন ফকির (৪০),রাসেল শিকদার (২৮),আমজাদ হোসেন (৪৫),পাগল চন্দ্র মনিদাস (৫৫),আইয়ুব আলী (৪৪), সাদেক মিয়া (৪১),মনির হোসেন (৪৫),আবুল হোসেন ফকির (৪০), তাদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়। দিনের বেলায় তারা সাভারের বিভিন্ন এলাকায় বাসা বাড়িতে ভাড়া থেকে রাতের বেলায় ডাকাতি করতে বের হতো। এসময় তাদের কাছ থেকে ডাকাতি করা তিনটি গরু উদ্ধার করা হয়।
আটক ডাকাত সদস্যরা শুধু বাসা বাড়িতে নয় বিভিন্ন চলন্ত গাড়িতেও ডাকাতি করতো বলে জানিয়েছে ডিবি পুলিশ। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধীক ডাকাতি মামলা রয়েছে।
এবিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির ওসি আবুল বাশার বলেন,আটক ডাকাতদের বিরুদ্ধে সকালে সাভার মডেল থানায় মামলা দায়ের করে দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages