রাজধানীর উত্তরখানে পুলিশের বিরুদ্ধে পিটিয়ে মারার অভিযোগ - adsangbad.com

সর্বশেষ

Sunday, March 22, 2020

রাজধানীর উত্তরখানে পুলিশের বিরুদ্ধে পিটিয়ে মারার অভিযোগ

অনলাইন ডেস্ক : রাজধানীর উত্তরখানে ঘুম থেকে তুলে নিজ বাড়ির সিঁড়িতে উল্টো করে ঝুলিয়ে বেধড়ক পিটিয়ে একজনকে হত্যার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। স্বজনদের দাবি, কোনো অপরাধ বা অভিযোগ ছাড়াই হত্যা করা হয়েছে মনিরুজ্জামান নামে ওই ব্যক্তিকে।

এদিকে অভিযোগ অস্বীকার করে পুলিশ বলছে, অন্য ঘটনায় সেখানে যাওয়ার পর পুলিশের উপস্থিতিতেই মারা যান ওই ব্যক্তি।
রাজধানীর উত্তরখানের বাসিন্দা মনিরুজ্জামানের বাড়িতে চলছিল এক ভাড়াটিয়ার বিয়ের আয়োজন। বিয়ের সব প্রস্তুতি শেষ হওয়ার আগ মুহূর্তে সেখানে উপস্থিত হয় সোহেল নামে এক যুবক ও কিছু লোক। সোহেলের দাবি, পাত্রীর সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। ঘটনায় আটকে যায় বিয়ের অনুষ্ঠান। এই ঘটনা মীমাংসা করে সারারাত জেগে ভোরের দিকে ঘুমুতে যান মনিরুজ্জামান।
স্বজনদের অভিযোগ, শনিবার সকাল ৯ টায় অতর্কিত ঘুম থেকে উঠিয়ে উল্টো করে ঝুলিয়ে বেধড়ক পিটিয়ে মনিরকে হত্যা করে পুলিশ।
একজন বলেন, 'কেচি গেট টেনে দিয়ে ছাদে পুলিশে টেনে নিয়ে মারছে। ছাদে নেয়ার পর মরে গেছে। এখন মেরে ফেলছে না স্ট্রোক করছে আমরা জানি না।'
স্বজনদের কয়েকজন জানান, পুলিশ তাদের কথায় শোনেন না। তারা অভিযোগ কিভাবে করবে।
তবে পুলিশ বলছে, ওই বাড়ির ভাড়াটিয়ার বিয়ে নিয়ে তৈরি ঝামেলায়, সেখানে গিয়েছিল পুলিশের কিছু সদস্য। তাদের দাবি, নিহত মনিরের সাথে সেই ঘটনারও কোনো যোগসূত্র নেই।
উত্তর খান থানার অফিসার ইসচার্জ হেলাল উদ্দিন বলেন, 'যিনি মারা গেছেন তিনি বাড়িওয়ালা। তার সাথে আসামিদের কোনো যোগসূত্র নেই। আমাদের পুলিশ যখন চলে আসতে চায়, তখন উনি পড়ে যায়। ওনাকে কেউ মারেওনি, হ্যান্ডকাপও দেয়নি, গ্রেফতারও করেনি।'
লাশ ঢাকা মেডিকেলের মর্গে পাঠিয়েছে থানা পুলিশ। নিহতের ঘটনায় নেয়া হয়নি কোনো আইনি পদক্ষেপ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages